• শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ১ পৌষ ১৪২৬  |   ১৮ °সে
  • বেটা ভার্সন

নানা আকর্ষণীয় অফারে দারাজের “হ্যাপি শপিং”

  অধিকার ডেস্ক    ১১ অক্টোবর ২০১৮, ১১:২৪

দারাজ
দারাজের হ্যাপি শপিং (ছবি: ইন্টারনেট)

প্রথমবারের মতো নতুন প্রযুক্তি এবং সরঞ্জাম ব্যবহার করে দারাজ আয়োজন করেছে একটি উত্তেজনাপূর্ণ অনলাইন সেলস ক্যাম্পেইন। ৬ দিনব্যাপী এই ক্যাম্পেইনের নামকরণ করা হয়েছে  “হ্যাপি শপিং”, যেখানে প্রায় চার লাখ পণ্যের ওপর সর্বোচ্চ ৬৫ শতাংশ পর্যন্ত বিশাল মূল্যছাড় দেয়া হয়েছে। 
    
এছাড়াও ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে সারা দেশে ফ্রি ডেলিভারি। ১০ থেকে ১৫ অক্টোবর পর্যন্ত এই ক্যাম্পেইন চলবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

শপিংয়ে কার্ড প্রি-পেমেন্টে থাকছে ১০ শতাংশ অতিরিক্ত মূল্যছাড় (প্রতিবার সর্বোচ্চ এক হাজার ৫০০ টাকা পর্যন্ত) আর বিকাশ পেমেন্ট করলেই থাকছে ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা (সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত)। 

ইভেন্টটি আরও উত্তেজনাপূর্ণ করতে ক্যাম্পেইনে প্রতিদিন থাকছে ৩টি করে ফ্ল্যাশসেল। এছাড়াও গ্রাহকদের জন্য ‘গেজ দা কোড’ ভাউচার, ডাবল টাকা ভাউচার, ফ্ল্যাশ ভাউচারসহ থাকবে নানা ধরনের আকর্ষণীয় ডিস্কাউন্ট ভাউচার।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, দারাজ মোবাইল অ্যাপে যুক্ত হওয়া নতুন ফিচারগুলোর মধ্যে উল্লেখযোগ্য একটি ফিচার উইশ লিস্ট। সম্পূর্ণ নতুন এই ফিচারটি দারাজের আগামী যে কোনো ক্যাম্পেইনের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

পণ্য তালিকার উপরে ‘হার্ট’ সাইনে ক্লিক করে কিংবা ‘অ্যাড টু উইশলিস্ট’-এ ট্যাপ করে ক্রেতারা এখন খুব সহজেই তার পছন্দের পণ্য তালিকাভুক্ত করতে পারেন।

এছাড়াও ক্যাম্পেইন চলাকালীন কোন পণ্যটির দাম কমছে, তা নোটিফিকেশনের মাধ্যমে গ্রাহককে জানিয়ে দিবে এই উইশলিস্ট ফিচার।

‘হ্যাপি শপিং’ ক্যাম্পেইনে ব্যাংক পার্টনার হিসেবে থাকছে এনসিসি ব্যাংক, ব্যাংক এশিয়া, সাউথ ইস্টব্যাংক ও মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড