• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সারাদেশে রেনো ৬ বিক্রয় শুরু, ফার্স্ট সেলস উদযাপন

  প্রযুক্তি ডেস্ক

১১ নভেম্বর ২০২১, ২০:৩২
ফার্স্ট সেলস উদযাপন
সারাদেশে রেনো ৬ এর ফার্স্ট সেলস উদযাপন (ছবি : সংগৃহীত)

অপো ভক্তরা জনপ্রিয় রেনো সিরিজের সর্বশেষ সংস্করণ রেনো ৬ হাতে পেতে যাচ্ছেন আজ থেকে। বৃহস্পতিবার (১১ নভেম্বর) সারাদেশে প্রি-বুকিং শেষে গ্রাহকদের হাতে আনুষ্ঠানিকভাবে রেনো ৬ হস্তান্তর করা হয়। এ উপলক্ষে ‘ফার্স্ট সেলস’ বা প্রথম বিক্রয় উদযাপন করেছে অপো।

রাজধানীর বসুন্ধরা সিটিতে অনুষ্ঠিত ফার্স্ট সেল এর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অপোর ব্র্যান্ড ম্যানেজার লিউ ফ্যাং, মিডিয়া ও ডিজিটাল মার্কেটিং ম্যানেজার মুস্তাকিম বিল্লাহ সাদ, কেওএল ম্যানেজার জাফরুল আবেদিন রকি, অপোর কান্ট্রি পিআর ও কমিউনিকেশন ম্যানেজার তাসকিন আল আনাস, ন্যাশনাল ট্রেইনিং ম্যানেজার কাজী আশিক আরাফাত সহ অপোর উর্ধ্বতন কর্মকর্তারা।

যারা প্রি-বুক দিয়েছেন তারা ফোনের সাথে ফ্রি বার স্পিকার ও সোয়াপ এক্সচেঞ্জ অফারের মাধ্যমে ১৫% পর্যন্ত বোনাস, ১২ জিবি ইন্টারনেট ডেটা ও তিন মাসের জন্য ওয়ান টাইম ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট সুবিধা পাবেন। সাথে কিছু গ্রাহকরা সারপ্রাইজ গিফট পাবেন। এসব গিফট গ্রাহকরা নিজ নিজ আউটলেট থেকে সংগ্রহ করতে পারবেন। এছাড়া, অপো ভক্তরা আজকে দারাজের ১১.১১ ক্যাম্পেইনের অংশ নিয়ে রেনো ৬ জয়লাভের সুযোগ পাবেন।

এখানেই শেষ নয়, ভক্তরা যেকোন অপো ফোন কিনে বসুন্ধরা ও যমুনা ফিউচার পার্কে রেনো কার্নিভালে অংশ নিয়ে ফ্রিজ, মাইক্রো ওভেন, কফি মেকার, এনকো ডব্লিউ ১১, ব্লুটুথ, ইউএসবি ফ্যান, টি-শার্ট বক্স, ডল ও ইয়ারফোন জিততে পারেন। যতোক্ষণ পর্যন্ত গিফট থাকবে ততোক্ষণ পর্যন্ত কার্নিভাল চলবে।

রেনো ৬ ফোনটির সবচেয়ে উল্লেখযোগ্য ফিচার হচ্ছে সিনেম্যাটিক বোকেহ ফ্লেয়ার পোর্ট্রটে। সোশ্যাল মিডিয়ায় ছবির ব্যবহারসহ বিভিন্ন কারণে যারা ফটোগ্রাফি পছন্দ করেন তাদের জন্য ফিচারটি হবে একদম মনের মতো। শুধু ফটোগ্রাফি নয়, ইউটিউবসহ নানা মাধ্যমে ব্যবহারের জন্য যারা ভিডিও করতে পছন্দ করেন তাদের জন্য রাখা হয়েছে ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ ও এআই হাইলাইট ভিডিও। এর ৪৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সেলফি প্রিয়দের মনের ক্ষুধা মেটাবে। একদম প্রফেশনাল ফটোগ্রাফির অভিজ্ঞতা দিবে।

বাধাহীন শক্তিশালী পারফরমেন্স দিতে ফোনটিতে রাখা হয়েছে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম। তাই একইসাথে যারা ফোনে বহুমুখী কাজ করেন তাদের আর বাড়তি চিন্তা করতে হবে না।

আর সহজে সবখানে যাতে ফোনটি তালুবন্দি করা যায় সেভাবেই ফোনটির ডিজাইন করা হয়েছে। কারণ ফোনটির পুরুত্ব ৭.৮ মিলিমিটার ও ওজন মাত্র ১৭৩ গ্রাম। রেনো সিরিজের বৈশিষ্ট্য অনুযায়ী সুপার স্লিম ডিজাইনের সাথে আছে রেনো গ্লো ইফেক্ট। আছে ফ্রিঙ্গারপ্রিন্ট ও স্ক্যাচ প্রতিরোধক ফিচার। এর ৯০ হার্জ রিফ্রেশ হার যেকোন পরিস্থিতিতে বাঁধাহীনভাবে ফোন চালাতে সাহায্য করবে। কোথাও আটকাবে না। ৪ হাজার ৩১০ এমএএইচ ব্যাটারির সাথে আছে ৫০ ওয়াটের ফ্লাশ চার্জ। অপো ল্যাব টেস্টে এটা প্রমাণিত যে, ফ্লাশ চার্জ থাকার কারণে মাত্র ৪৮ মিনিটে ফোনটি শতভাগ ফুল চার্জ হবে।

তাছাড়া, ফোন গরম হওয়া আজকাল সাধারণ সমস্যা হয়ে দাঁড়িয়েছে। রেনো ৬ ফোনের গরম হওয়া ঠেকাতে আছে মাল্টি কুলিং সিস্টেম। ফলে দীর্ঘক্ষণ ব্যবহারেও রেনো ৬ গরম হবে না। দুটি কালারে পাওয়া যাচ্ছে র‌্যাম এক্সপ্যানশেন প্রযুক্তি সম্বলিত রেনো ৬। অরোরা ও স্টেলার ব্লাক কালারের ফোনটির দাম পড়বে ৩২,৯৯০ টাকা।

ওডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড