• রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গ্রামীণফোনের গ্রাহকদের জন্য স্যামসাং জেড সিরিজ স্মার্টফোন প্রি-অর্ডার শুরু

  প্রযুক্তি ডেস্ক

১২ সেপ্টেম্বর ২০২১, ১৮:৫৭
স্যামসাং জেড সিরিজ স্মার্টফোন
স্যামসাং জেড সিরিজ স্মার্টফোন (ছবি : সংগৃহীত)

গ্রাহকদের জন্য স্যামসাং গ্যালাক্সি জেড সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোনের প্রি- অর্ডার শুরু করেছে গ্রামীণফোন। যেসব গ্রাহক গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি অথবা জেড ফ্লিপ৩ ফাইভজি ডিভাইসের সাথে দেশজুড়ে বিস্তৃত ফোরজি নেটওয়ার্ক উপভোগ করতে চান, তাদের জন্য স্যামসাং এর টেলিকম অপারেটর পার্টনার গ্রামীণফোন নিয়ে এসেছে বিভিন্ন আকর্ষণীয় প্রি-অর্ডার ডিল ও অফার।

গ্রামীণফোন গ্রাহকরা ৩৬ মাস পর্যন্ত বিনাসুদে ইএমআই সুবিধাসহ গ্রামীণফোন বিক্রয় চ্যানেলের মাধ্যমে প্রি- অর্ডার দেওয়ার মাধ্যমে বিভিন্ন প্রি-অর্ডার অফার, যেমন- ক্যাশব্যাক, বিনামূল্যে গ্যালাক্সি বাডস এবং ইএমআই ক্যাশব্যাক পেতে পারেন। এই অফার চলবে ২১ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত।

এছাড়াও, গ্রামীণফোন ডিভাইস ইনস্যুরেন্স সাবস্ক্রিপশন ফি-তে দিচ্ছে ২০ শতাংশ ছাড় এবং ফ্রি ইন্টারনেট বান্ডল অফারের সাথে জিপি স্টার প্ল্যাটিনাম স্ট্যাটাস। এছাড়াও, এই অত্যাধুনিক দু’টি স্মার্টফোনের ক্রেতাদের জন্য গ্রামীণফোন দিচ্ছে জিপি ব্র্যান্ডেড পোলো টি-শার্ট, হ্যান্ডসেট হোল্ডার এবং ল্যাপটপ ব্যাগের মতো আকর্ষণীয় উপহার।

এই দুর্দান্ত মানের প্রিমিয়াম ফোল্ডেবল স্মার্টফোনের সাথে গ্রাহকদের মোবাইল অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করেছে স্যামসাং। দক্ষিণ কোরিয়ার টেক-লিডার স্যামসাং-এর জেড সিরিজের গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি ও গ্যালাক্সি জেড ফ্লিপ ফাইভজি ফোল্ডেবল স্মার্টফোন দু’টিতে রয়েছে চমকপ্রদ ক্যামেরা, যা ফ্লেক্স মোড, ডুয়াল প্রিভিউ, রিয়ার ক্যামেরা সেলফি ও প্রো ক্যামেরার সাথে ফটোগ্রাফিতে দিবে অনন্য অভিজ্ঞতা। গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি’র শক্তিশালী পারফর্মেন্স একাধিক ট্যাব এবং একাধিক উইন্ডো’র মাধ্যমে মাল্টি-টাস্কিং নিশ্চিত করে। এর এলপিডিডিআর৫ র‍্যাম সর্বোচ্চ গতি নিশ্চিত করার পাশাপাশি ব্যাটারি খরচ কমায় ৪৫ শতাংশ পর্যন্ত। এর নির্ভরযোগ্য সফটওয়্যার, উপযুক্ত বিল্ড কোয়ালিটি ফোনটিকে শক্তিশালী ও প্রিমিয়াম করে তোলার সাথে একে দৈনন্দিন ব্যবহারের উপযোগীও করে তুলেছে। ‘এস পেন ফোল্ড’ সংস্করণ আনার ফলে গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি’র সম্পূর্ণ অভিজ্ঞতা হবে আরও অসাধারণ। পানি প্রতিরোধী ফোল্ডেবল ফোন হিসেবে এই দুটি স্মার্টফোন সারা বিশ্বের স্মার্টফোন বাজারে অগ্রগণ্য। গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি ফ্যান্টম ব্ল্যাক ও ফ্যান্টম গ্রিন রঙে এবং গ্যালাক্সি জেড ফ্লিপ৩ ফাইভজি ফ্যান্টম ব্ল্যাক, গ্রিন এবং ক্রিম রঙে পাওয়া যাবে।

গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি এবং গ্যালাক্সি জেড ফ্লিপ৩ ফাইভজি’র মাধ্যমে স্যামসাং ফোল্ডেবল ফোনের উদ্ভাবনে নতুন অধ্যায়ের সূচনা করেছে। আকর্ষণীয় ডিজাইন ও ফ্ল্যাগশিপের উদ্ভাবনী ফিচারের সাথে উভয় ডিভাইসই প্রিমিয়াম বিভাগের ফোল্ডেবল স্মার্টফোন। কর্মক্ষমতা বৃদ্ধি ও চিত্তাকর্ষক বিনোদনের জন্য যারা স্মার্টফোন কিনতে চান, তাদের জন্য দুর্দান্ত পারফর্মেন্স, অসাধারণ ডিসপ্লে ও ফোল্ডেবল ডিভাইসে প্রথমবারের মতো এস পেন২ সাপোর্টের সাথে জেড ফোল্ড৩ ফাইভজি নিঃসন্দেহে একটি মাল্টিটাস্কিং পাওয়ারহাউস। আর যারা স্টাইলের সাথে কার্যকরী ফিচার পেতে আগ্রহী তাদের জন্য মসৃণ, হালকা ও পকেটে বহনের উপযোগী ডিজাইন, উন্নত ক্যামেরা ফিচার এবং যেকোন সময় তাৎক্ষণিকভাবে ব্যবহারের উপযোগী সুবিশাল কাভার স্ক্রিন৩ এর সাথে জেড ফ্লিপ৩ একটি আদর্শ ডিভাইস।

বাংলাদেশে গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি এবং গ্যালাক্সি জেড ফ্লিপ ফাইভজি স্মার্টফোন দু’টি যথাক্রমে ১,৮৪,৯৯৯ টাকা এবং ১,০৯,৯৯৯ টাকায় প্রি-অর্ডার করা যাচ্ছে।

ওডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড