• রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

এক চার্জেই ১৩ দিন চলবে নকিয়ার নতুন ফোন

  প্রযুক্তি ডেস্ক

২৬ জুলাই ২০২১, ১৯:৪২
নকিয়া ১১০ ৪জি
নকিয়া ১১০ ৪জি মডেলের ফোন। ছবি : সংগৃহীত

শক্তিশালী ব্যাটারি আর আকর্ষণীয় ফিচার সম্বলিত মুঠোফোন এনেছে বহুজাতিক টেলিযোগাযোগ কোম্পানি নকিয়া। মডেল ১১০ ৪জি। দামও একেবারে সাধ্যের মধ্যেই। হলুদ, অ্যাকোয়া এবং কালো রঙে উপলব্ধ ফোনটির দাম ভারতে ২ হাজার ৭৯৯ রুপি। দেখতে আগের জমানার সাধারণ ফোনের মতো হলেও এতে থাকবে ৪জি কানেক্টিভিটি।

নকিয়ার নতুন এই ফোনটিতে থাকছে এইচডি ভয়েস কলিংয়ের সুবিধা। যার ফলে একেবারে স্পষ্টভাবে অপরপ্রান্তের মানুষের কথা শোনা যাবে। এছাড়া তারের সাহায্যে অথবা ওয়্যারলেসভাবেই শোনা যাবে এফএম রেডিও। সাথে রয়েছে ৩ দশমিক ৫ মিলিমিটার অডিয়ো জ্যাক, থ্রি ইন ওয়ান স্পিকার, ভিডিয়ো ও এমপিথ্রি প্লেয়ার এবং ৩২ জিবি পর্যন্ত এক্সপ্যান্ডেবেল স্টোরেজ।

১১০ ৪জি ফোনে রিডআউট অ্যাসিস্ট ফিচার আছে, যা কোনো মেসেজকে উচ্চস্বরে পড়ে শোনাতে পারে, ফলে বয়স্কদের জন্য এগুলো আদর্শ ফোন হিসেবে বিবেচিত হবে।

আরও পড়ুন : গুগল ক্রোমে নতুন আপডেট

ব্যাটারি ব্যাকআপের ক্ষেত্রে আকর্ষণীয় চমক রয়েছে ফোনটিতে। ১ হাজার ২০ এমএএইচ ব্যাটারির ফোনটায় স্ট্যান্ডবাই অবস্থায় চার্জ থাকবে টানা ১৩ দিন। মিউজিক প্লেয়ারে গান চললে ব্যাটারি থাকবে ১৬ ঘণ্টা। আর ৪জি কলিং করা যাবে টানা ৫ ঘণ্টা। ফোনটিতে রয়েছে টর্চ এবং চার্জ দেওয়ার জন্য ইউএসবি পোর্ট।

ওডি/আইএইচএন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড