• শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কর্মীদের ঘরে বসে কাজ করার সুযোগ দিচ্ছে ফেসবুক

  প্রযুক্তি ডেস্ক

১০ জুন ২০২১, ১৬:৩৭
কর্মীদের ঘরে বসে কাজ করার সুযোগ দিচ্ছে ফেসবুক
ল্যাপটপ ও মোবাইলে ফেসবুক চালানো হচ্ছে (ছবি : সংগৃহীত)

প্রাণঘাতী করোনা ভাইরাসের মহামারিতে বিশ্বব্যাপী ঘরে বসে কাজ করেছে মানুষ। সে কার্যক্রমের স্থায়িত্ব দিচ্ছে ফেসবুক। প্রতিষ্ঠানটির কর্মীদের জন্য নতুন এক সুযোগ নিয়ে এলো তারা। ফেসবুক কর্মকর্তারা অফিসে না গিয়েও কাজ করতে পারবেন। গতকাল বুধবার (৯ জুন) এক ঘোষণায় তথ্যটি জানিয়েছে ফেসবুক।

জানা যায়, সিদ্ধান্তটি কার্যকর হবে আগামী ১৫ জুন। দীর্ঘদিন অফিসে না এসেও কাজ করতে পারবেন কর্মকর্তারা। এমনকি অন্য দেশে থেকেও তারা কাজ করার সুযোগ পাবেন।

ফেসবুক কর্তৃপক্ষ জানায়, আমাদের বিশ্বাস করে কাজ সম্পাদন করাই মূল বিষয়। সেই কাজ কোন স্থান থেকে তা জরুরি নয়। আমরা চাই একজন কর্মকর্তা তার ক্যারিয়ারের সেরা সময় ফেসবুকে অতিবাহিত করুক।

ঠিকভাবে কাজ করলে তার অবস্থান নিয়ে আমাদের কোনো আপত্তি নেই। সে চাইলে অফিসের বাইরে অন্য কোনো জায়গা থেকে দীর্ঘদিন কাজ করতে পারবেন।

আরও পড়ুন : ৭৫ শতাংশ টিকা পেয়েছে বিশ্বের ১০ দেশ

করোনা ভাইরাসের মহামারি সংকট কাটিয়ে ১ বছরের বেশি সময় পরে খুলেছে ফেসবুক অফিস। তবে কর্মীদের নিজ বাড়ি বা অন্য স্থান থেকে কাজ করার সুযোগ অব্যাহত রেখেছে তারা। এই সিদ্ধান্তের ফলে সামাজিক যোগাযোগ মাধ্যমটি আরও বেশি কার্যকর হবে বলে আশা প্রকাশ করেছেন ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ।

ওডি/কেএইচআর

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড