• সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

করপোরেট গ্রাহকদের জন্য ফুডপ্যান্ডায় বিশাল ছাড়

  প্রযুক্তি ডেস্ক

০৪ মে ২০২১, ১৫:১৩
করপোরেট গ্রাহকদের জন্য ফুডপ্যান্ডায় বিশাল ছাড়
ফুডপ্যান্ডার মাধ্যমে ক্রয়কৃত খাবার (ছবি : সংগৃহীত)

করপোরেট প্রতিষ্ঠানগুলোর অর্ডার প্রক্রিয়া সহজ ও সুবিধাজনক করতে সম্প্রতি ফুডপ্যান্ডা চালু করেছে ‘ফুডপ্যান্ডা ফর বিজনেস’।

করপোরেট গ্রাহকদের জন্য তৈরি এই প্ল্যাটফর্মটিতে বিশেষ ছাড়, অ্যালাওয়েন্স সেটিং অপশন, সহজে বিল পরিশোধ ও আরও অনেক সুবিধাসহ খুব সহজে অর্ডার করা যাবে। প্রতিষ্ঠানগুলোর অর্ডার অভিজ্ঞতা সমৃদ্ধ করতে, এতে রয়েছে সুবিধাজনক নেভিগেটিং সিস্টেমের সাথে আলাদা ড্যাশবোর্ড। এছাড়াও করপোরেট গ্রাহকদের সকল কর্মীদের জন্য থাকছে বিশেষ ছাড়।

ফুডপ্যান্ডা ফর বিজনেসের লক্ষ্য করপোরেট প্রতিষ্ঠানগুলো অনুষ্ঠান বা বিশেষ আয়োজনে অর্ডার প্রক্রিয়া ঝামেলাহীন করা। প্ল্যাটফর্মটিতে খুব শিগগিরই আসছে ক্যাটারিং ও প্রি-অর্ডারের অপশন।

সহজভাবে বললে, ফুডপ্যান্ডা ফর বিজনেস একটি প্রতিষ্ঠানের খাবার ও খাবার সংক্রান্ত প্রয়োজনীয়তার সকল সমাধান প্রদান করবে। প্ল্যাটফর্মটির মাধ্যমে যে কোনো প্রতিষ্ঠান মিটিং, করপোরেট রিট্রিট, সংবাদ সম্মেলন, অফিসে জন্মদিন পালন এবং কর্মীদের জন্য প্রতিদিনের অফিসের খাবার অর্ডার করতে পারবে।

এই সেবার মাধ্যমে, ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলো অফিসের প্যান্ট্রিতে খাবার মজুদ রাখা অনেক সুবিধাজনক হবে, ফলে কর্মব্যস্ত দিনে সচল থাকতে কর্মীদের জন্য স্ন্যাক্সের অভাব হবে না। এছাড়াও, প্যান্ডামার্ট এবং শপের মাধ্যমে দৈনন্দিন ব্যবহারের পণ্য ও প্যান্ট্রি আইটেমগুলোর বিশাল সংখ্যক অর্ডার সহজেই করতে পারবে করপোরেট প্রতিষ্ঠানগুলো।

অর্ডার প্রক্রিয়া যতোটা সম্ভব সহজ ও সুবিধাজনক করতে ফুডপ্যান্ডা ফর বিজনেসের সকল গ্রাহকদের বিশেষ ছাড় প্রদান করা হবে। এছাড়া ড্যাশবোর্ডের ওপর প্রতিষ্ঠানের সম্পূর্ণ নিয়ন্ত্রণ থাকবে এবং প্রতিষ্ঠানগুলো নিজেদের প্রয়োজন অনুযায়ী এ সেবা নিজেদের মতো করে সাজাতে পারবে।

আরও পড়ুন : তরুণদের ঝরে পড়ার খবর কেউ রাখছে না!

উদাহরণস্বরূপ, সপ্তাহজুড়ে একাধিক অনুষ্ঠান ও মিটিং থাকলে প্রতিষ্ঠানগুলো ১৪ দিন পর্যন্ত অগ্রিম ক্যাটারিং সেবা প্রি-অর্ডার করতে পারবে।

ওডি/কেএইচআর

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড