• শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭  |   ১৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাওমি আনল মিনি স্মার্টওয়াচ

  প্রযুক্তি ডেস্ক

০৫ জানুয়ারি ২০২১, ১০:০৫
ছবি : সংগৃহীত

শাওমির সাব-ব্র্যান্ড হুয়ামি নতুন মিনি স্মার্টওয়াচ বাজারে এনেছে। মডেল অ্যামাজফিট জিটিএস২। ১৪ দিনের ব্যাটারি লাইফ, ১.৫৫ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে সহ একাধিক অত্যাধুনিক ফিচার রয়েছে এই স্মার্টওয়াচে।

অ্যামাজফিট জিটিএস২ ভারতে বিক্রি হচ্ছে ৬,৯৯৯ রুপিতে। ফ্লেমিংগো পিঙ্ক, মিডনাইট ব্ল্যাক ও সেইজ গ্রিন কালার অপশনে পাওয়া যাচ্ছে ডিভাইসটি।

লুক ও ডিজাইনের দিক থেকেও বেশ আকর্ষণীয় এই স্মার্ট ওয়াচটি। এ ক্ষেত্রে ঘড়িটির ডানদিকে একটি ডিজিটাল ক্রাউন রয়েছে।

অ্যামাজফিট জিটিএস২ মিনি স্মার্টওয়াচে থাকছে ১.৫৫ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে। এর পিক্সেল রিজোলিউশন ৩০৬ X ৩৫৪। পিক্সেল ডেনসিটি ৩০১ পিপিআই। অ্যালুমিনিয়ামের ধাতুসঙ্কর দিয়ে তৈরি হয়েছে এই স্মার্টওয়াচের বডি। সব মিলিয়ে ঘড়িটির ওজন ১৯.৫৫ গ্রাম।

সমস্ত রকমের অত্যাধুনিক ফিচার রয়েছে এই ডিভাইসে। এ ক্ষেত্রে ২৪ ঘন্টা হার্ট রেট মনিটরিং সেন্সর, হুয়ামি বায়ো ট্রেকার ২, ব্লাড- অক্সিজেন স্যাচুরেশন সেন্সর-সহ একাধিক ফিচার রয়েছে। রয়েছে ৭০টির বেশি স্পোর্টস মোডও।

হুয়ামির তৈরি এই অ্যামাজফিট জিটিএস২ মিনি একাধিক কাজ করতে সক্ষম। এ ক্ষেত্রে ঋতুচক্র, অবসাদ, ঘুমের পরিমাণ-সহ নানা বিষয় ট্র্যাক করতে পারে এই অত্যাধুনিক ডিভাইজ। স্মার্টওয়াচটির সাহায্যে সরাসরি মিউজিক ও অ্যাপ নোটিফিকেশনগুলিও নিয়ন্ত্রণ করা যায়।

এই ডিভাইজের কমপ্যাটিবিলিটিও মন্দ নয়। এ ক্ষেত্রে অন্তত ৫.০ অ্যানড্রয়েড ও আইওএস ১০ ভার্সনের ডিভাইসেরর সঙ্গে বেশ মানানসই নতুন এই অ্যামাজফিট জিটিএস২ মিনি স্মার্টওয়াচ। এর ব্যাটারি ২২০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের। একবার চার্জ করলে ১৪ দিন পর্যন্ত চলতে পারে স্মার্ট ওয়াচ।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড