• শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নতুন বছরে মিনিস্টারের কর্মকর্তাবৃন্দের মতবিনিময় সভা

  অধিকার ডেস্ক

০৩ জানুয়ারি ২০২১, ১৭:৫৯
মিনিস্টার
মতবিনিময় সভায় উপস্থিত কর্মকর্তাবৃন্দ (ছবি : সংগৃহীত)

নতুন বছরকে স্বাগত জানিয়ে দেশীয় ইলেক্ট্রনিক্স প্রস্ততকারক প্রতিষ্ঠান মিনিস্টার সকল ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে একটি মতবিনিময় সভার আয়োজন করে। রবিবার (৩ জানুয়ারি) সভাটি মিনিস্টারের প্রধান কার্যালয় গুলশানে অনুষ্ঠিত হয়।

নতুন বছরকে সামনে রেখে এবং গত বছরের সমাপ্তি উপলক্ষে এ মতবিনিময় সভা আয়োজন করা হয়েছে। মতবিনিময় সভাতে উপস্থিত ছিলেন মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ, ব্যবস্থাপনা পরিচালক দিলরুবা তনু, অ্যাডভাইজার হাজী গোলাম মোস্তফা খান, নির্বাহী পরিচালক গোলাম শাহরিয়ার কবির, সিএফও মো. ফখরুল ইসলাম এফসিএ, অন্যান্য ডিরেক্টরগণ, জিএমগণসহ সকল ডিপার্টমেন্টের বিভাগীয় প্রধানগণ, ফ্যাক্টরি ইঞ্জিনিয়ার টেকনিশিয়ানসহ আরও অনেক সিনিয়র কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এ সময় মিনিস্টার ও মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ বলেন, ‘সবাই অনেক প্রতিকূলতার মাঝ দিয়ে গত বছরটি পার করেছি কিন্তু তারপরও আমরা মানুষের পাশে থেকে কাজ করার সর্বোচ্চ চেষ্টা করেছি। আমি আশা করি এই নতুন বছরকে কেন্দ্র করে আমরা সকলের কল্যাণে আরও বেশি কাজ করতে সক্ষম হব।’

উল্লেখ্য, ‘আমার পণ্য আমার দেশ, গড়ব বাংলাদেশ’- এই স্লোগানকে ধারণ করে দৃঢ় প্রত্যয়ে এগিয়ে যাচ্ছে দেশীয় ইলেক্ট্রনিক্স জগতের জনপ্রিয় ব্র্যান্ড মিনিস্টার।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড