• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওয়ালটন টিভি কিনলে আকাশ সংযোগে ১০% ছাড়

  প্রযুক্তি ডেস্ক

২১ ডিসেম্বর ২০২০, ১০:০২
ছবি : সংগৃহীত

গ্রাহকদের টিভি দেখার অভিজ্ঞতা বদলে দেয়ার প্রয়াসে আকাশ ও ওয়ালটন শুরু করলো একটি নতুন যাত্রা। এখন থেকে ওয়ালটনের নতুন টিভি কিনলে ১০ শতাংশ ছাড়ে আকাশ ডিটিএইচ কিনতে পারবেন গ্রাহকরা। এই ক্যাম্পেইনটি ২০ ডিসেম্বর ২০২০ থেকে ৩১ জানুয়ারী ২০২১ পর্যন্ত চলবে।

রবিবার এক অনলাইন অনুষ্ঠানে এ যৌথ ঘোষণা দেয় দেশের একমাত্র বৈধ ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) সেবাদাতা আকাশ এবং দেশীয় বহুজাতিক ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন।

অনুষ্ঠানে আকাশ-ওয়ালটন যৌথ ক্যাম্পেইন নিয়ে বক্তব্য রাখেন বেক্সিমকো কমিউনিকেশন্স এর চেয়ারম্যান শায়ান এফ রহমান এবং ওয়ালটন গ্রুপের চেয়ারম্যান এস এম নূরুল আলম রিজভী।

দেশের বিভিন্ন জেলায় ওয়ালটন প্লাজা এবং ওয়ালটন এক্সক্লুসিভ শোরুমে এই ক্যাম্পেইনটি চলবে। এই শোরুমগুলো থেকে টেলিভিশন সেট কেনার পর নতুন আকাশ সংযোগ গ্রহণ এবং সক্রিয় করা হলে এ অফার উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

এজন্য ধাপে ধাপে কয়েকটি নিয়ম অনুসরণ করতে হবে। বিক্রয়কেন্দ্র থেকে টিভি কেনার সময় শোরুম থেকে ক্যাশব্যাক কুপন পাবেন গ্রাহক। আর আকাশের ৮ হাজারের যে কোনো বিক্রয়কেন্দ্র থেকে কিংবা অনলাইনে অথবা কলসেন্টারে ফোন করে আকাশ সংযোগ কিনতে এই কুপনটির মাধ্যমে ডিসকাউন্টটি পাবেন।

কেনার পর আকাশের বেসিক কিংবা রেগুলার সংযোগটি সক্রিয় (এক্টিভেট) এবং এক মাসের সাবস্ক্রিপশন ফি রিচার্জ করার পর কাস্টমার সেন্টারে কল দিয়ে ১০ শতাংশ ক্যাশব্যাকের অনুরোধ করা যাবে।

টিভি সিরিয়াল নাম্বারসহ গ্রাহকের দেয়া অন্যান্য তথ্য মিলিয়ে ক্যাশব্যাক দেওয়া হবে। আকাশ বেসিকের গ্রাহক ৪০০ টাকা এবং আকাশ রেগুলার গ্রাহক ৪৫০ টাকা ক্যাশব্যাক পাবেন।

বেক্সিমকো কমিউনিকেশন্সের চেয়ারম্যান শায়ান এফ রহমান বলেন,‘আধুনিক সব প্রযুক্তির মাধ্যমে ২০২০ সালে আমরা অনেকদূর এগিয়েছি। প্রযুক্তির কল্যাণে গ্রাহকদের আকাশের মতো টিভি দেখার অনন্য অভিজ্ঞতা প্রদান করতে পেরেছি। এ পর্যায়ে গ্রাহকরা দেশীয় বহুজাতিক ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটনের সঙ্গে যৌথ এ উদ্যোগের মাধ্যমে টিভি দেখার সর্বোচ্চ অভিজ্ঞতাই উপভোগ করতে পারবেন বলে আমার বিশ্বাস। দেশের বড় দুটি কোম্পানীর একসঙ্গে হয়ে কাজ করার সবচেয়ে বেশি সুবিধা পাবেন দেশের সর্বস্তরের মানুষ।’

অনলাইন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বেক্সিমকো কমিউনিকেশন্সের চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) ডিএস ফয়সাল হায়দার, হেড অব মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভলপমেন্ট মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী, হেড অব বিজনেস প্ল্যানিং অ্যান্ড সাপ্লাই চেইন জিয়া হাসান খান ও হেড অব সেলস্ অ্যান্ড ডিস্ট্রিবিউশন শাহ মুহাম্মাদ মাকসুদুল গনি এবং ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর গোলাম মুর্শেদ, ডিরেক্টর রাইসা সিগমা হিমা ও রিফাহ তাসনিয়া স্বর্ণা, চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) মোস্তফা নাহিদ হোসেন।

দেশে জনপ্রিয় হয়ে উঠেছে আকাশ ডিটিএইচ। সংযোগ ও মাসিক সাবস্ক্রিপশন মূল্য সর্বোচ্চ কমানোর পাশাপাশি বিভিন্ন অফার এবং পার্টনারশিপের মাধ্যমে গ্রাহকদের জন্য আকাশ সংযোগ সহজলভ্য করার চেষ্টা চলছে।

বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ থেকে ফিড নিয়ে গত বছরের মে মাসে সেবা প্রদান শুরু করে আকাশ ডিটিএইচ। আকাশ বেসিক ও রেগুলার সংযোগের এককালীন মূল্য যথাক্রমে ৩ হাজার ৯৯৯ টাকা ও ৪ হাজার ৪৯৯ টাকা। উভয় সংযোগেই মাসিক ৩৯৯ টাকার প্যাকেজ সাবস্ক্রিপশনে ১২০টির বেশি চ্যানেল এবং ২৪৯ টাকার প্যাকেজে ৭০টির বেশি চ্যানেল দেখা যাবে। দেশের ৬৪টি জেলায় ৮ হাজারের বেশি অনুমোদিত খুচরা বিক্রয়কেন্দ্রে আকাশ সংযোগ পাওয়া যাচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড