• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

অত্যাধুনিক ফিচারে আসছে রিয়েলমির সি সিরিজের স্মার্টফোন

  প্রযুক্তি ডেস্ক

২৬ অক্টোবর ২০২০, ১২:১৮
রিয়েলমির সি সিরিজের স্মার্টফোন
অত্যাধুনিক ফিচারে আসছে রিয়েলমির সি সিরিজের স্মার্টফোন (ছবি : সংগৃহীত)

প্রযুক্তিজগতে আরও এক ধাপ এগিয়ে রিয়েলমি নিয়ে আসছে নতুন শো “আস্ক রিয়েলমি”। একই সাথে বাজারে নিয়ে আসছে সি সিরিজের নতুন স্মার্টফোন। যাতে ব্যবহারকারীদের জন্যে থাকছে ৬ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ছাড়াও অত্যাধুনিক সব ফিচার।

রিয়েলমির নতুন এই ফোনে থাকছে বড় ডিসপ্লে ও ট্রিপল এআই রিয়ার ক্যামেরা সেটআপ। সর্বাধুনিক সব ফিচার নিয়ে রিয়েলমি শিগগিরই তাদের সামাজিক মাধ্যমে “আস্ক রিয়েলমি” শো’র প্রথম পর্বে সি সিরিজের এই স্মার্টফোন উন্মোচন করবে।

বহুল প্রতিক্ষিত “আস্ক রিয়েলমি” শো’তে রিয়েলমির প্রতিনিধিরা ভক্তদের সাথে তথ্য বিনিময় ও প্রশ্নের উত্তর দেবেন এবং ব্র্যান্ডটির ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে সর্বশেষ আপডেট প্রদান করবেন। এছাড়া শো’র মাধ্যমে ফ্যানরা রিয়েলমির আকর্ষণীয় সব অফারের ব্যাপারে জানতে পারবেন।

ফেসবুকে ‘রিয়েলমি বাংলাদেশ কমিউনিটি [অফিসিয়াল]’ (facebook.com/groups/realmeBDcommunity) সার্চ করে ফ্যানরা তাদের প্রশ্ন পোস্ট করতে পারেন। এর জন্য ফ্যানদের জন্য বিশেষ ডিল অফার, পাশাপাশি রিয়েলমির পক্ষ থেকে ফ্যানদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়া হবে। ইউটিউব চ্যানেলে “আস্ক রিয়েলমির” পর্ব গুলো দেখতে পারবেন এই লিঙ্কে: https://rebrand.ly/realme_BD_Official

“আস্ক রিয়েলমি’র” প্রথম পর্বেই রিয়েলমি সি সিরিজের নতুন স্মার্টফোন উন্মোচন করা হবে। নিজস্ব মূল্য তালিকায় সবসময় সর্বাধুনিক সফটওয়্যার ও হার্ডওয়্যারের সমন্বয়ে সি সিরিজের ফোনগুলো বাজারে আনা হয়। এছাড়া সি সিরিজের ফোনগুলোতে থাকে বড় ব্যাটারি। নতুন ফোনেও তার ব্যতিক্রম হচ্ছে না। এর বিশাল ব্যাটারি ৫৭ দিনের লম্বা সময় স্ট্যান্ডবাই সুবিধা দিবে। ফোনটিতে প্রয়োজনীয় গতি প্রদানে শক্তিশালী প্রসেসরের সাথে আছে অনন্য পাওয়ার সেভিং মোড।

আরও থাকছে ২০:৯ রেশিওর ৬.৫- ইঞ্চির বিশাল ডিসপ্লে। যা নানান কন্টেন্ট দেখার অভিজ্ঞতাতে করবে সমুন্নত। নাইটস্কেপ মোডের সাথে ট্রিপল এআই ক্যামেরায় সহজেই তোলা যাবে রাতের অসাধারণ সব ছবি। আপগ্রেডেড রিয়েলমি ইউআই-তে ফোনটিকে এমনভাবে অপ্টিমাইজ করবে যা এর ডুয়াল মোড মিউজিক শেয়ার, ৩-ফিঙ্গার স্ক্রিনশট, অনন্য ডার্ক মোড এবং আরও নানান ফিচারে নিয়ে আসবে অনন্য সাধারণ স্মুথনেস।

আরও পড়ুন : বিটকয়েনের সেবা আনছে পেপ্যাল

প্রসঙ্গত, ২০১৮ সালের মাঝামাঝি সময় থেকে প্রযুক্তিপ্রেমী তরুণদের হাতের নাগালে সেরা ডিভাইস এনে রিয়েলমি এই প্রজন্মের আইকনে পরিণত হয়েছে। রিয়েলমি এরই মধ্যে বিশ্বব্যাপী ৬১টি দেশে সাড়ে ৪ কোটি ব্যবহারকারীর হাতে পৌঁছে গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড