• শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ৩ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জিওনির কম দামি ফোন বাজারে

  প্রযুক্তি ডেস্ক

০৯ সেপ্টেম্বর ২০২০, ১৪:২২
ছবি : সংগৃহীত

জিওনি সম্প্রতি চীনের বাজারে নতুন এক ফোন এনেছে। এম সিরিজের এই ফোনের মডেল জিওনি এম১২ প্রো। এতে ৪,০০০ এমএএইচ ব্যাটারি, ট্রিপল রিয়ার ক্যামেরা, মিডিয়াটেক হেলিও পি৬০ প্রসেসর দেওয়া হয়েছে। এই ফোনটি মিড রেঞ্জ ফিচারে এলেও দাম কম রাখা হয়েছে।

জিওনি এম ১২ প্রো ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে। এই ফোনটিকে গ্লোবাল মার্কেটে কবে লঞ্চ করা হবে, তা এখনও জানানো হয়নি। তবে এর দাম হবে সাশ্রয়ী।

জিওনি এম ১২ প্রো ফোনে আছে ৬.২ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। যার পিক্সেল রেজুলেশন ৭২০X১৫২০। এর স্ক্রিন টু বডি রেশিও ৯০.৩ শতাংশ। আবার এই ফোনে পাওয়া যাবে মিডিয়াটেক হেলিও পি৬০ অক্টা কোর প্রসেসর। সাথে আছে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য জিওনি এম ১২ প্রো ফোনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যদিও ক্যামেরা ডিজাইন কোয়াড ক্যামেরার মত। এর প্রাইমারি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল, এছাড়াও আছে ওয়াইড -এঙ্গেল সেন্সর ও ম্যাক্রো ক্যামেরা। সেলফির জন্য এতে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। এই ফোনটি ৪,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। এতে আছে ৩.৫ মিমি হেডফোন জ্যাক। ফোনটি ডুয়েল স্টেরিও স্পিকারের সাথে লঞ্চ হয়েছে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড