• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাজারে আসছে ভিভোর শক্তিশালি ক্যামেরা ফোন

  প্রযুক্তি ডেস্ক

১২ আগস্ট ২০২০, ১১:১৬
ছবি : সংগৃহীত

এ বছরের আগস্টে নতুন ফোন আনছে ভিভো। এটি ভিভোর এস১ প্রাইম মডেল। সম্প্রতি ফোনটির ছবি ও তথ্য টুইটারে ফাঁস হয়েছে। এই ফোনে থাকছে ৬.৩ ইঞ্চি সুপার অ্যামোলয়েড স্ক্রিন। ডিসপ্লের ডিজাইনে থাকছে টপ নচ। ফোনটি ৬ জিবি ও ৮ জিবি র‌্যামের সঙ্গে বাজারে আসবে।

এতে থাকবে অত্যধুনিক ইউএফএস ২.০ স্টোরেজ। ইন্টারনাল স্টোরেজ হিসেবে থাকবে ১২৮ জিবি মেমোরি, যা বাড়িয়েও নিতে পারবেন গ্রাহকেরা।

সম্প্রতি টুইটারে ভিভো এস ওয়ান প্রাইম স্মার্টফোনটির ছবিসহ বেশ কিছু উল্লেখযোগ্য ফিচার্স ফাঁস হয়েছে। টুইটারেই @mishuofficial1 নামের এক ইউজার স্মার্টফোনটির ছবি শেয়ার করেছেন। আর সেখান থেকেই জানা গেছে ফোনটি সম্পর্কে যাবতীয় তথ্য।

টুইটার ব্যবহারকারীর শেয়ার করা ছবি থেকে আরও জানা গেছে, ভিভোর নতুন ফোনে থাকছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর। এছাড়াও এতে থাকবে অত্যধুনিক ইউএফএস ২.০ স্টোরেজ। ফোনটি নীল ও কালো রঙেরই কিনতে পাওয়া যাবে।

ফোনের ঠিক পিছনেই থাকছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি সেন্সর ৪৮ মেগাপিক্সেল। এই ফোনে রয়েছে আরও বেশ কিছু ক্যামেরা। ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেলের একটি এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর-সহ ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্সের ক্যামেরাও থাকবে ভিভোর চিত্তাকর্ষক এই স্মার্টফোনে।

ফোনটি বাজারে মূলত ৪,৫০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে লঞ্চ হবে। দুর্দান্ত এই ব্যাটারিতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য স্মার্টফোনে থাকবে ইউএসবি টাইপ সি পোর্ট। এই নয়া স্মার্টফোন অ্যানড্রয়েড ফানটাচ ওস-এ চলবে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড