• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

দাম কমল জনপ্রিয় বাইক হারলে ডেভিডসনের

  প্রযুক্তি ডেস্ক

১১ আগস্ট ২০২০, ১২:৪৫
ছবি : সংগৃহীত

ভারতের জনপ্রিয় বাইক হারলে ডেভিডসনের দাম কমল। এবার থেকে ভারতে অনেকটাই সস্তায় পাওয়া যাবে হারলে ডেভিডসন স্ট্রিট ৭৫০। আপনি যদি লাক্সারি সেগমেন্টে কোনো নতুন বাইক খুঁজে থাকেন, তাহলে এই বাইকটি কিনতেই পারেন। এখন থেকে ভারতে এর নতুন দাম হয়েছে ৪.৬৯ লাখ রুপি (এক্স-শোরুম)। যা আগে ছিল ৫.৩ লাখ রুপি।

অর্থাৎ হারলে ডেভিডসন স্ট্রিট ৭৫০ বাইকটি বাইকটি এখন আপনি ৬৫ হাজার রুপি সস্তায় পাবেন। তবে কোম্পানি এত টাকা ডিসকাউন্ট কেবল ভিভিড ব্ল্যাক কালার ভ্যারিয়েন্টের ওপর দিচ্ছে। এই বাইকের অন্যান্য ভ্যারিয়েন্ট কিনলে আপনি ৫৩ হাজার রুপি ডিসকাউন্ট পাবেন।

হারলে ডেভিডসন স্ট্রিট ৭৫০ মডেলে ৭৫০ সিসি লিকুইড কুলড রেভিউলিশন ইঞ্জিন পাবেন। সঙ্গে দেওয়া হয়েছে এন্টি লক ব্রেকিং সিস্টেম । এই ইঞ্জিন ৩,৭৫০ আরপিএম এ ৬০ ন্যানোমিটার টর্ক জেনারেট করতে পারে। এটিতে ৭৩০ মিমির নিচু সিট দেওয়া হয়েছে। এছাড়াও এতে গ্লস ব্ল্যাক শাড়ি গার্ড পাবেন।

কিছুদিন আগে কোম্পানি, আরেক জনপ্রিয় মোটরসাইকেল স্ট্রিট রডের দাম কমিয়েছিলো। এই বাইকের আগে দাম ছিল ৬ লাখ ৫৫ হাজার ৫০০ রুপি। তা এখন দাম কমিয়ে ৫ লাখ ৯৯ হাজার রুপি রাখা হয়েছে। অর্থাৎ গ্রাহক যদি এই সময় বাইকটি কেনেন তবে তিনি ৫৬ হাজার ৫০০ রুপি পর্যন্ত সাশ্রয় করতে পারেন।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড