• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্যবসায়িক বিনিয়োগের জন্য স্বাধীন ও সেবা প্ল্যাটফর্মের চুক্তি স্বাক্ষর

  প্রযুক্তি ডেস্ক

০৯ আগস্ট ২০২০, ১১:৩২
ব্যবসায়িক বিনিয়োগের জন্য স্বাধীন ও সেবা প্ল্যাটফর্মের চুক্তি স্বাক্ষর
স্বাধীন ও সেবা প্ল্যাটফর্মের চুক্তি স্বাক্ষর (ছবি : সংগৃহীত)

এস ম্যানেজার সল্যুশনের মাধ্যমে ক্ষুদ্র ব্যবসায়ীদের আর্থিক সহযোগিতা প্রদানের লক্ষ্যে ইনভেস্টমেন্ট প্ল্যাটফর্ম 'স্বাধীন ফিনটেক সল্যুশন লিমিটেড' এবং বিভিন্ন মাত্রিক মার্কেট প্লেস 'সেবা প্ল্যাটফর্ম লিমিটেডের' মধ্যে একটি চুক্তি সাক্ষর হয়েছে। বৃহস্পতিবার (৬ আগস্ট) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর উপস্থিতিতে জুম মিটিং-এর মাধ্যমে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

সেবা প্ল্যাটফর্ম লিমিটেডের পক্ষে সমঝোতা স্মারকে সই করেন চিফ ফিন্যান্সিয়াল অফিসার মোঃ জহির উদ্দিন এবং স্বাধীন ফিনটেক সল্যুশন লিমিটেডের পক্ষ থেকে সাক্ষর করেন চিফ এক্সিকিউটিভ অফিসার কাশফি মাহমুদ।

প্রসঙ্গত, এস ম্যানেজার বিজনেস সলিউশন মোবাইল অ্যাপ ক্ষুদ্র ব্যবসায়ী ও উদ্যোক্তাদের ডিজিটাল প্ল্যাটফর্মে ব্যবসায়িক হিসাব-নিকাশ, আধুনিক ইনভেন্টরি ম্যানেজমেন্ট, ডিজিটাল লোনসহ বিভিন্ন সেবা দিয়ে থাকে। আধুনিক ডিজিটাল যুগের পৃথিবী অত্যন্ত গতিশীল এবং পরিবর্তনশীল, ডিজিটাল যুগের নতুন উদ্যোক্তাদের এই দ্রুত বর্ধনশীল প্রতিযোগিতামূলক বিশ্বে টিকে থাকার জন্য হতে হবে স্মার্ট এবং থাকতে হবে সময়ের থেকে একধাপ এগিয়ে।

আরও পড়ুন : কেরালার রানওয়েটি নিয়ে আগেই সতর্কবার্তা এসেছিল

এস ম্যানেজার অ্যাপের মাধ্যমে একজন ব্যবসায়ী তার ব্যবসায়ের দৈনন্দিন যাবতীয় কাজ করতে পারেন ঝামেলাহীনভাবে এক অ্যাপ-এর মাধ্যমেই। এই সমঝোতা স্মারকের মাধ্যমে এখন এস ম্যানেজার প্ল্যাটফর্মের সম্মানিত গ্রাহকগণ 'স্বাধীন ফিনটেক সল্যুশনের' মাধ্যমে তাদের ব্যবসায়ের পুঁজি সংগ্রহ করতে পারবেন যা তাদের ব্যবসায় সম্প্রসারণের মাধ্যমে ব্যবসায়িক অবস্থান সুসংহত করতে সাহায্য করবে।

আরও পড়ুন : চাঞ্চল্যকর তথ্য ফাঁস, কানাডাতেও ঘাতক বাহিনী পাঠিয়েছেন সালমান

উল্লেখ্য, আগামী ১০ আগস্ট থেকে উক্ত সাক্ষরিত প্রজেক্টের পাইলটিং শুরু হতে যাচ্ছে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড