• বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

একবার ফুল চার্জ করলেই চলবে ৩৪ দিন!

  প্রযুক্তি ডেস্ক

২৯ জুলাই ২০২০, ২০:০৭
হট ৯ প্লে ফোন
একবার ফুল চার্জ করলেই চলবে ৩৪ দিন! (ছবি : সংগৃহীত)

শিগগিরই দেশের বাজারে আসতে চলেছে ছয় হাজার মিলিঅ্যাম্পিয়ার ক্ষমতাসম্পন্ন ব্যাটারির নতুন স্মার্টফোন এনেছে ইনফিনিক্স। একবার সম্পূর্ণ চার্জ দিলেই ৩৪ দিনের বেশি চলবে ‘হট ৯ প্লে’ ফোনটি।

সম্প্রতি এই তথ্য জানিয়ে প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘হট ৯ প্লে’ মডেলের ফোনটিতে শক্তিশালী ব্যাটারি ছাড়াও রয়েছে অত্যাধুনিক সব ফিচার। শিগগির বাজারে সুলভ মূল্যে ছাড়া হবে নতুন এই স্মার্টফোনটি।

৬ দশমিক ৮২ ইঞ্চির সিনেমেটিক ডিসপ্লের ফোনটি ব্যবহারকারীদের দুর্দান্ত ভিউইং অভিজ্ঞতা। একই সঙ্গে ফোনটিতে অ্যান্ড্রয়েড ১০ এর সঙ্গে এক্সওএস৬ ব্যবহার করা হয়েছে।

অসাধারণ ফটোগ্রাফির জন্য স্মার্টফোনটির সামনে ফ্ল্যাশলাইটসহ ৮ মেগা পিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং পেছনে ট্রিপল এলইডি ফ্ল্যাশলাইটসহ ১৩ মেগা পিক্সেলের এআই লেন্স যুক্ত করা হয়েছে।

শক্তিশালী ব্যাটারিটি একবার সম্পূর্ণ চার্জ করে নিলে ৩৪ দিনেরও বেশি স্ট্যান্ডবাই থাকবে। সিনেমাটিক ডিসপ্লে এবং ব্যাটারি অধিকক্ষমতা সম্পন্ন হওয়ায় গ্রাহকদের দেবে মুভি, গেমিং ও স্ট্রিমিংয়ের ক্ষেত্রে দুর্দান্ত ভিউইং অভিজ্ঞতা।

আরও পড়ুন : শক্তিশালী অ্যানড্রয়েডে আসছে শাওমির নতুন ফোন

‘হট ৯ প্লে’ ফোনটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে http://www.infinixmobility.com/bd/ ওয়েবসাইটে।

এছাড়া https://www.facebook.com/InfinixBangladesh/ এবং https://www.instagram.com/infinixbangladesh/ পেজ থেকেও বিস্তারিত তথ্য জানার সুযোগ রয়েছে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড