• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

অল্প দামে ৫জি সাথে দুর্দান্ত সব ফিচার

  প্রযুক্তি ডেস্ক

২৯ জুলাই ২০২০, ১১:১৩
ছবি : সংগৃহীত

চীনে লঞ্চ করা হলো অপোর নতুন ফোন এ৭২ ফাইভজি। ফোনটিতে থাকছে ৪০৪০ এমএএইচ ব্যাটারি, ট্রিপল রিয়ার ক্যামেরা ও মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ প্রসেসর

অপ্পো এ৭২ ৫জি ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সঙ্গে লঞ্চ হয়েছে। এই ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩০ হাজার টাকার মতো। এই ফোনটিকে কোম্পানি কবে অন্যান্য মার্কেটে লঞ্চ করবে সে সম্পর্কে কিছু জানা যায়নি।

অপ্পো এ৭২ ৫জি ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রিফ্রেশ রেট ৯০ হার্জ। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল, যার মধ্যে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হবে। ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ প্রসেসরের সাথে এসেছে। এতে পাবেন ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রধান ক্যামেরা ১৬ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর এবং ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। সিকিউরিটির জন্য এই ফোনের সাইডে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। পাওয়ারের জন্য এতে ৪,০৪০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এখানে পাওয়া যাবে ইউএসবি টাইপ সি পোর্ট। এই ফোনের অপারেটিং সিস্টেম হিসাবে আছে অ্যানড্রয়েড ১০ বেসড কালারওএস ৭.২।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড