• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইনফিনিক্স আনছে ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির ফোন

  প্রযুক্তি ডেস্ক

২৮ জুলাই ২০২০, ১১:৪৮
ছবি : সংগৃহীত

তরুণদের জন্য অভিনব ডিজাইনের প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স শিগগিরই বাংলাদেশের বাজারে সুলভ মূল্যের নতুন স্মার্টফোন ‘হট ৯ প্লে’ নিয়ে আসতে যাচ্ছে।

ইনফিনিক্সের বিশ্বব্যাপী প্রশংসিত হট সিরিজের পোর্টফোলিওতে নতুন যুক্ত হতে যাওয়া ‘হট ৯ প্লে’ স্মার্টফোনটিতে ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার বিশাল ব্যাটারি ব্যবহার করা হয়েছে। সেইসাথে ৬.৮২ ইঞ্চির সিনেমেটিক ডিসপ্লে ব্যবহারকারীদের দুর্দান্ত ভিউইং অভিজ্ঞতা দিবে। নতুন এ স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১০ এর সাথে এক্সওএস৬ ব্যবহার করা হয়েছে। চমৎকার ফটোগ্রাফির জন্য স্মার্টফোনটির সামনে ফ্ল্যাশলাইটসহ ৮ মেগা পিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং পেছনে ট্রিপল এলইডি ফ্ল্যাশলাইটসহ ১৩ মেগা পিক্সেলের এআই লেন্স যুক্ত করা হয়েছে।

স্মার্টফোনটিতে থাকা সুবিশাল-শক্তিশালী ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারিটি একবার সম্পূর্ণ চার্জ করে নিলে ফোনটি ৩৪ দিনেরও বেশি স্ট্যান্ডবাই থাকবে। নতুন এ স্মার্টফোনটি যতটা সময় জুড়েই ব্যবহার করা যাবে তা বাজারের অন্য কোনো ফোনে সম্ভব নয়।‘হট ৯ প্লে’তে থাকা ৬.৮২ ইঞ্চির সিনেমাটিক ডিসপ্লে গ্রাহকদের মুভি, গেমিং ও স্ট্রিমিংয়ের ক্ষেত্রে দুর্দান্ত ভিউইং অভিজ্ঞতা দিবে। সেই সাথে বিনোদনে ক্লান্তহীনভাবে মগ্ন থাকার এক অপূর্ব সুযোগ এনে দিবে।

আকর্ষণীয় ডিজাইনের ‘হট ৯ প্লে’ থাকা শক্তিশালী ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি নিঃসন্দেহে আপনাকে দীর্ঘ সময় জুড়ে স্মার্টফোনটি ব্যবহারের সুযোগ দিবে। যা ফোনটিকে দিনে দিনে আপনার সবচেয়ে পছন্দের ও নির্ভরযোগ্য ডিভাইস হয়ে উঠতে সহায়তা করবে। স্মার্টফোনের জগতের নতুন আকর্ষণ হট ৯ প্লে ডিভাইসটির আনুষ্ঠানিকভাবে বাজারে আসার পরে সাশ্রয়ী মূল্যে অত্যাধুনিক সব ফিচারগুলো ব্যবহারের সুযোগ করে দিবে বলে স্মার্টফোন গ্রাহকরা আশা করতেই পারেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড