• রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

'বার্ড গেম' খেলে বিদ্যানন্দের পাশে লাখেরও বেশি মানুষ

  প্রযুক্তি ডেস্ক

২৮ জুলাই ২০২০, ১১:৪০
ছবি : প্রতীকী

প্রথমবারের মত বিকাশ অ্যাপে চালু হওয়া ‘বার্ড গেম’ খেলে বিদ্যানন্দের জন্য অনুদান দিয়েছে এক লাখেরও বেশি বিকাশ গ্রাহক। ঘরবন্দি এই সময়ে খেলার বিনোদনের পাশাপাশি মানবহিতৈষী সংগঠন বিদ্যানন্দের মহৎ উদ্যোগে পাশে থাকতে গেমটি ইতোমধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে।

বার্ড গেমটি খেলে সেরা ১০ জন গ্রাহক পাবেন ১০টি আইফোন। ২১ জুলাই ২০২০ দুপুর ১২ টা থেকে ৩১ জুলাই ২০২০ রাত ১১.৫৯ পর্যন্ত ‘বার্ড গেম’ গেম খেলে সর্বোচ্চ পয়েন্ট সংগ্রহকারী ১০ জনকে আইফোন এসই হস্তান্তর করা হবে। আজ ২৭ জুলাই ২০২০ সকাল পর্যন্ত শীর্ষস্থানে থাকা গ্রাহকের সংগৃহীত পয়েন্ট ১৪ লাখ। আগামী পাঁচদিনে প্রতিযোগিতা আরো বেশি জমে উঠবে এমনটাই আশা করছেন সংশ্লিষ্টরা।

বিকাশ লোগোর ‘পাখিটা’কে ট্যাপ করে বিপদ এড়িয়ে পয়েন্ট সংগ্রহ করে এগিয়ে যাওয়ার এই মজার খেলায় প্রথম পর্যায়ে গ্রাহকের জন্য ১০টি ‘ফ্রি লাইফ’ থাকবে। খেলায় পর্যায়ক্রমে লাইফ হারালে আবার শুভেচ্ছা মূল্য এক টাকায় নতুন ১০টি লাইফ কিনতে পারছেন গ্রাহক। একবার লাইফ কেনার পরে আবার লাইফ কিনতে দুই মিনিটের একটা সর্বনিম্ন বিরতি প্রয়োজন হচ্ছে।

বিকাশ অ্যাপের মূল মেনুর ‘মোর’ অপশন থেকে অথবা ব্যানার থেকে ক্লিক করেই গেম আইকন পাচ্ছেন গ্রাহক। ট্যাপ করে পরের ধাপে গিয়েই গেম খেলা শুরু করতে পারছেন।

একজন গ্রাহক উল্লিখিত সময়ের মধ্যে যতবার ইচ্ছা ততবার গেম খেলার সুযোগ পাচ্ছেন। একবার খেলার পর যে পয়েন্ট সংগৃহীত হবে তা জমা থাকছে। ক্যাম্পেইন শেষে সবমিলিয়ে পয়েন্ট হিসাব করা হবে। পয়েন্ট তালিকার শীর্ষ দশজনের পয়েন্ট এবং নিজের অবস্থান অ্যাপেই দেখতে পাবেন গ্রাহক।

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড