• বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

নিউট্রিপ্রেনার বিডির সেরা আইডিয়া কম্পিটিশনের বিজয়ী যারা

  নিজস্ব প্রতিবেদক

২৭ জুলাই ২০২০, ১৭:৩৪
বিজয়ী দুই শিক্ষার্থী
বিজয়ী দুই শিক্ষার্থী রাবেয়া বাসরি ও শারমিন আক্তার (বাম থেকে)

অচল সময়কে সচল করে সম্ভাবনাকে নতুন মোড় দেওয়ার লক্ষ্যে নিউট্রিপ্রেনার বাংলাদেশের আয়োজন সেরা আই কম্পিটিশন ২০২০ এর বিজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে। অনলাইন ভিত্তিক ভিন্নধর্মী এ আয়োজনে দুই ক্যাটাগরিতে বিজয়ী নির্বাচিত করে পুষ্টি নিয়ে কাজ করা প্রতিষ্ঠানটি।

রবিবার (২৬ জুলাই) নিউট্রিপ্রেনার বিডির ফেসবুক পেজে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। প্রতিযোগিতার ভিডিও তৈরি ক্যাটাগরিতে বিজয়ী হয়েছেন ন্যাশনাল কলেজ অব হোম ইকোনোমিকসের খাদ্য ও পুষ্টি বিজ্ঞানের শিক্ষার্থী রাবেয়া বাসরি। রচনা প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন কুমিল্লার কালাইগোবিন্দপুর মহিলা মাদ্রাসার দশম শ্রেণীর শিক্ষার্থী শারমিন আক্তার।

মেক সোশ্যাল মিডিয়া ওয়ার্ক ফর ইউ স্লোগানে অনলাইন ভিত্তিক এ কম্পিটিশনে স্কুল পর্যায় থেকে শুরু করে বিশ্ববিদ্যালয় পর্যায়ের সকল শিক্ষার্থীদের জন্য উন্মুক্ত ছিল। শিক্ষার্থীদের স্বতস্ফূত অংশগ্রহণের মধ্য দিয়ে ২৬ জুলাই বিজয়ী নির্বাচিত করার মধ্য দিয়ে শেষ করা হয় এ কম্পিটিশন।

আরও পড়ুন- শেরপুরে ব্রহ্মপুত্রের পেটে যাচ্ছে অগণিত বাড়ি-ঘর

নিউট্রিপ্রেনার বাংলাদেশের কার্যনির্বাহী পরিচালক ফখরুন নাহার আন্না বলেন, এমন সৃজনশীল কার্যক্রমের মাধ্যমে তরুণদের দক্ষতা উন্নয়নে সব সময় কাজ করবে নিউট্রিপ্রেনার বিডি। ভিন্ন ভিন্ন আয়োজনের মাধ্যমে এ প্রতিষ্ঠানটি এগিয়ে যেতে চায় বহুদূর।

এ কম্পিটিশনে বিজয়ীদের নগদ ৫০০ টাকার গিফট ভাউচারসহ দেওয়া হয় সার্টিফিকেট ও অনলাইন ফিচার কাভার। বিজয়ী ছাড়াও সকল প্রতিযোগীদের দেওয়া হয়েছে পার্টিসিপেশন সার্টিফিকেট।

এ আয়োজনটির একমাত্র মিডিয়া পার্টনার হিসেবে ছিল দৈনিক অধিকার।

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড