• শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা : বিনামূল্যে মাল্টিমিডিয়া কোর্সের সুযোগ দিচ্ছে লার্নিং ল্যাব

  প্রযুক্তি ডেস্ক

০২ জুলাই ২০২০, ১৯:৫৫
লার্নিং ল্যাব
করোনায় বিনামূল্যে মাল্টিমিডিয়া কোর্সের সুযোগ দিচ্ছে লার্নিং ল্যাব (ছবি : সংগৃহীত)

সম্পূর্ণ বিনামূল্যে ১০০ জনকে মাল্টিমিডিয়া ডিজাইন, মোশন ডিজাইন, ওয়েব ডেভেলপমেন্ট, অ্যাপ ডেভেলপমেন্ট ও অ্যানিমেশনের ওপর কোর্স করার সুযোগ দিচ্ছে লার্নিং ল্যাব।

প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আসিফ ইসলাম আবির সংবাদমাধ্যমকে বলেন, ‘বর্তমানে মাল্টিমিডিয়া বিভিন্ন কাজে লাগে এবং এর মাধ্যমে নানান কাজের ব্যাপক চাহিদা রয়েছে। সেই ভাবনা থেকেই আমরা এমন উদ্যোগ নিয়েছি।’

মাল্টিমিডিয়া ও অ্যানিমেশন নিয়ে কাজ করা আসিফ ইসলাম আবিরের মতে, ‘বিশ্ববাজার থেকে শুরু করে দেশের চাকরি ক্ষেত্রে মাল্টিমিডিয়ার নানারকম কাজের প্রচুর চাহিদা থাকা সত্ত্বেও এই খাতে দক্ষ জনবল অনেক কম। এছাড়া বর্তমানে করোনা ভাইরাস মহামারিতে প্রায় সবকিছুতে ব্যাঘাত ঘটলেও তথ্যপ্রযুক্তি উল্টো বেগবান হয়েছে। তাই এই সময়কে কাজে লাগিয়ে চাইলে অনেকেই বিভিন্ন ধরনের প্রশিক্ষণ নিতে পারেন।’

আরও পড়ুন : তারবিহীন কন্ট্রোলার দিয়েই গেম খেলা যাবে অ্যানড্রয়েডে

লার্নিং ল্যাবের সিইও জানান, দক্ষ জনশক্তি তৈরির লক্ষ্যে তার প্রতিষ্ঠান বিভিন্ন কোর্সে প্রথম ১০০ জনকে শতভাগ বৃত্তি প্রদান করছে। এতে করে যারা সত্যিকার অর্থেই কাজ শিখতে চান কিন্তু তেমন কোনও সুযোগ পাচ্ছেন না বা আর্থিক সংকটের কারণে শেখা হয়ে উঠছে না তারা শেখার সুযোগ পাবেন।

এ জন্য আগ্রহীদের https://bit.ly/2BrIHom- এই ঠিকানায় নিবন্ধন করতে হবে। এছাড়া লার্নিং ল্যাব সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন www.learninglab.com.bd এই ওয়েবসাইটে।

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড