• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনার মাঝে বাজারে নতুন স্মার্টফোন আনছে রিয়েলমি

  প্রযুক্তি ডেস্ক

১৭ মে ২০২০, ২২:২১
স্মার্টফোন
করোনার মাঝে বাজারে নতুন স্মার্টফোন আনছে রিয়েলমি (ছবি : সংগৃহীত)

প্রাণঘাতী করোনা পরিস্থিতির মাঝেই অনলাইন লঞ্চিং ইভেন্টের মাধ্যমে নতুন স্মার্টফোন বাজারে আনার ঘোষণা দিয়েছে রিয়েলমি। ‘রিয়েলমি সি থ্রি’ মডেলের এই ফোনটিতে রয়েছে এআই ট্রিপল ক্যামেরা, ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ও ফিঙ্গারপ্রিন্ট আনলক।

এছাড়াও নতুন এই স্মার্টফোনটিতে বাংলাদেশে প্রথম শক্তিশালী হেলিও জি সেভেন্টি এআই গেমিং প্রসেসর ব্যবহার করা হয়েছে। দেশের বাজারে স্মার্টফোনটি মাত্র ১০ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাবে।

এ প্রসঙ্গে রিয়েলমি বাংলাদেশের ব্র্যান্ড ডিরেক্টর নিওন শি বলেন, “আমরা ‘ডেয়ার টু লিপ’ মূলমন্ত্রে প্রযুক্তিপ্রেমী তরুণদের ক্ষমতায়নে বিশ্বাসী। তরুণ প্রজন্মের জন্য ট্রেন্ডসেটিং ডিজাইনের সেরা পণ্য উন্মোচন করাই আমাদের লক্ষ্য।”

রিয়েলমি সি থ্রি ডিভাইসের পেছনে কৃত্রিম বৃদ্ধিমত্তার (এআই) ট্রিপল ক্যামেরা সেটআপ আছে। যেখানে রয়েছে ১২ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেলের পোর্ট্রেট লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। ডিভাইসটিতে ফ্রন্ট পোর্ট্রেটের জন্য রয়েছে ৫ মেগাপিক্সেলের এআই ফ্রন্ট ক্যামেরা।

রিয়েলমি সি থ্রি-তে আছে ৬.৫ ইঞ্চির এইচডি+ মিনি ডিউ ড্রপ ডিসপ্লে, যা করনিং গরিলা গ্লাস ৩ দ্বারা সুরক্ষিত। অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যান্ড্রয়েড ১০-ভিত্তিক রিয়েলমি ইউআই। ৩ গিগাবাইট র‌্যাম এবং ৩২ গিগাবাইটের রমে রিয়েলমি সি থ্রি পাওয়া যাবে ফ্রোজেন ব্লু এবং ব্লেজিং রেড -এই দুটি রঙে।

আরও পড়ুন : দেশে ইন্টারনেট গ্রাহকের সংখ্যা ১০ কোটি ছাড়িয়েছে

রিয়েলমি সি থ্রি ডিভাইসটি আগামী ১৮ মে থেকে জনপ্রিয় ই-কমার্স সাইট ইভ্যালি ডট কম ডট বিডি- তে ফার্স্ট অনলাইন সেল অফারে মাত্র ১০ হাজার টাকায় পাওয়া যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড