• মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

যে ফোনগুলোতে চলবে স্টেডিয়া

  প্রযুক্তি ডেস্ক

২০ ফেব্রুয়ারি ২০২০, ১৫:০৬
স্টেডিয়া
স্টেডিয়া (ছবি : ইন্টারনেট)

গুগলের অনলাইন গেইম স্ট্রিমিং প্ল্যাটফর্ম স্টেডিয়া এতদিন পর্যন্ত শুধু পিক্সেল সিরিজের ফোনেই চলত। কিন্তু এখন থেকে আরও ১৯টি ফোনে চলবে স্টেডিয়া। 

চলতি মাসের ২০ তারিখ থেকে স্টেডিয়া চলবে স্যামসাং, আসুস ও রেজার অ্যান্ড্রয়েড ফোনে। ফোনের মডেলগুলো হচ্ছে- স্যামসাং গ্যালাক্সি এস৮, স্যামসাং গ্যালাক্সি এস৮ প্লাস, স্যামসাং গ্যালাক্সি এস৮ অ্যাক্টিভ, স্যামসাং গ্যালাক্সি নোট ৮, স্যামসাং গ্যালাক্সি এস৯, স্যামসাং গ্যালাক্সি এস৯ প্লাস, স্যামসাং গ্যালাক্সি নোট ৯, স্যামসাং গ্যালাক্সি এস১০, স্যামসাং গ্যালাক্সি এস১০ই, স্যামসাং গ্যালাক্সি এস১০ প্লাস, স্যামসাং গ্যালাক্সি নোট ১০, স্যামসাং গ্যালাক্সি নোট১০ প্লাস, স্যামসাং গ্যালাক্সি এস২০, স্যামসাং গ্যালাক্সি এস২০ প্লাস, স্যামসাং গ্যালাক্সি এস২০ আল্ট্রা, রেজার ফোন, রেজার ফোন ২, আসুস আরওজি ফোন, আসুস আরওজি ফোন ২। 

এ দিকে, গত বছরের ১৯ নভেম্বর স্টেডিয়া উন্মোচন হলেও এখন পর্যন্ত অ্যাপস্টোরে আসেনি। সেজন্য আইফোন ও আইপ্যাড ব্যবহারকারীরা এখনো ব্যবহার করতে পারছেন না।

সাবস্ক্রাইব করলে স্টেডিয়া ব্যবহারকারীদের প্রতি মাসে ১০ ডলার করে খরচ করতে হবে। আর প্রিমিয়াম গেম কিনতে খরচ হবে ২০ থেকে ৬০ ডলার। তবে ফ্রিতেও কিছু গেম খেলার সুযোগ থাকবে। 

আরও পড়ুন : নানা চমক নিয়ে এসেছে উইন্ডোজ টেন এক্স

চলতি বছরেই ফ্রি সংস্করণ স্টেডিয়া বেজ আসতে পারে। গেমগুলো হবে ফুল এইচডি। ২১ পাবলিশারের ৩১টি গেইম নিয়ে যাত্রা শুরু করেছিল স্টেডিয়া। গুগলের তথ্যানুসারে, আরও ১২০টি গেম যুক্ত হবে স্টেডিয়াতে। 

ওডি/এওয়াইআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড