• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাজারে ফিলিপ্‌সের নতুন ২৭ ইঞ্চি মনিটর

  প্রযুক্তি ডেস্ক

১৫ জানুয়ারি ২০২০, ১০:৫০
ফিলিপ্‌সের নতুন মনিটর
ফিলিপ্‌সের নতুন মনিটর (ছবি : সংগৃহীত)

বাংলাদেশের বাজারে এসেছে ফিলিপ্‌সের নতুন মনিটর PHILIPS 276E9QJAB / ফিলিপ্‌স ২৭৬ই৯কিউজেএবি। মনিটরটি বাজারে এনেছে বাংলাদেশে ফিলিপসের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

গ্রাফিক্স ডিজাইন, ফ্রিল্যান্স বা প্রফেশনাল কাজের জন্য এই মনিটরটি দিচ্ছে সর্বোচ্চ মানের কালার এবং ছবির কোয়ালিটি সম্পন্ন ২৭ ইঞ্চি আইপিএস টেকনোলজির প্যানেল। চিকন বেজেলের মনিটরটি অসাধারণ ডিজাইনের পাশাপাশি এন্টি-গ্লেয়ার, ১৯২০*১০৮০ বা ফুল-এইচডি ডিসপ্লে, ৭৫ হার্জ রিফ্রেশ রেট এবং এর পাশাপাশি আছে এএমডি ফ্রীসিংক টেকনোলজি সুবিধা। ৪ মিলিসেকেন্ড রেসপন্স টাইমের এই মনিটরটির ব্রাইটনেস ২৫০ নিটস। এছাড়া এতে আছে স্মার্ট কন্ট্রাস্ট যা ছবিকে করবে আরও বেশি ঝকঝকা এবং পরিষ্কার। মনিটরটিতে এসআরজিবি, ব্লুলাইট মুড আছে।

২৭ ইঞ্চি মনিটর হলেও এতে ইনপুট পোর্ট হিসেবে আছে এইচডিএমআই, ডিস্প্লেপোর্ট ১.২, ভিজিএ, অডিও আউটপুটসহ সব ধরনের সংযুক্ত করার পোর্ট। এছাড়া এতে আছে ৩ ওয়াটের দুটি বিল্ট ইন স্টেরিও স্পিকার।

৩ বছরের বিক্রয়োত্তর সেবার সাথে মনিটরটি পাবেন মাত্র ২১ হাজার ৫০০ টাকা মূল্যে। মনিটরটি পাওয়া যাবে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের যে কোনো শাখাসহ সারা বাংলাদেশের অনুমোদিত ডিলার হাউসে।

ওডি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড