• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোটরসাইকেল পুরস্কার দিল মোনিকো টেকনোলজিস

  প্রযুক্তি ডেস্ক

০৮ জানুয়ারি ২০২০, ১১:২৮
মোটরসাইকেল বিজয়ী অধিকার নিউজ
ছবি : মনিকো টেকনোলজি লিমিটেডের কর্তৃপক্ষ বিজয়ীর হাতে মোটরসাইকেল তুলে দিচ্ছে

দেশের শীর্ষস্থানীয় মোনিকো টেকনোলজিস লিমিটেডের ভেহিকেল ট্র্যাকিং সার্ভিস ফাইন্ডার জিপিএস ট্র্যাকিং সার্ভিস যানবাহনের নিরাপত্তা নিশ্চিত করতে ‘ফাইন্ডার চাবুক কিনলে ঘোড়া ফ্রি’ স্লোগানে ক্যাম্পেইন শুরু করেছিল। গত এক দশকের বেশি সময় ধরে তারা এই সেবা দিয়ে আসছে।

ভেহিকেল ট্র্যাকিং সার্ভিসে উন্নত মানের ডিভাইস সরবরাহের পাশাপাশি বিক্রয় পরবর্তী সবধরনের উন্নতমানের সেবা প্রদান করায় দেশের সবচেয়ে জনপ্রিয় ফাইন্ডারে পরিণত হয়েছে। সার্ভিসটি সর্বস্তরের মানুষের ব্যবহারের উপযোগী করে তুলতে সীমিত মূল্যে ডিভাইস বিক্রয় করা ছাড়াও বিভিন্ন ক্যাম্পেইন করে থাকে।

এ সকল ক্যাম্পেইনে সার্ভিসটিকে পরিচিত করার পাশাপাশি আগ্রহী ক্রেতাদের জন্য আকর্ষণীয় অফার থাকছে। এখানে ৬ মাসের সার্ভিস চার্জসহ মাত্র ৬ হাজার ৪০০ টাকায় ফাইন্ডার ডিভাইস ক্রয় করার সুযোগ ছিল।

আরও একটি বিশেষ আকর্ষণ ছিল। এই ক্যাম্পেইনটি থেকে যারা ফাইন্ডারের সার্ভিসের আওতায় আসবেন তাদের মধ্য থেকে একজনকে একটি ব্র্যান্ড নিউ মোটরসাইকেল পুরস্কার দেওয়া হবে। এ অফারে অভাবনীয় সাড়া পাওয়ার পর গত ৩১ ডিসেম্বর ২০১৯ লটারি কার্যক্রমটি সম্পন্ন হয় এবং ফাইন্ডারের ফেসবুক পেজ থেকে তা লাইভ সম্প্রচার করা হয়।

আরও পড়ুন - সিইএসের আয়োজনে যা থাকবে

লটারি থেকে রাজধানীর উত্তরার বাসিন্দা মোহাম্মদ শাহ আলম বিজয়ী ক্রেতা হিসেবে নির্বাচিত হন। এর ধারাবাহিকতায় গত মঙ্গলবার (৭ জানুয়ারি) মনিকো টেকনোলজি লিমিটেডের কর্তৃপক্ষ আনুষ্ঠানিকভাবে বিজয়ীর নিকট একটি ব্র্যান্ড নিউ মোটর বাইক হস্তান্তর করেন।

ওডি/এওয়াইআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড