• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

যেভাবে মুজিববর্ষের ক্ষণগণনা কর্মসূচিতে অংশ নেবেন

  প্রযুক্তি ডেস্ক

০৭ জানুয়ারি ২০২০, ১৫:৪১
মুজিববর্ষ কাউন্টডাউন
ছবি : মুজিববর্ষের ক্ষণগণনা কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানের রেজিস্ট্রেশন প্রক্রিয়া

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী অর্থাৎ মুজিববর্ষের ক্ষণগণনা কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য অনলাইনে নিবন্ধন করতে হবে। গত সোমবার বিকাল ৩টা থেকে শুরু হওয়া এ নিবন্ধন প্রক্রিয়া আজ রাত ১২টা পর্যন্ত চলবে।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটি প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরী জানিয়েছেন, মুজিববর্ষের ক্ষণগণনা কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত থেকে এ ঐতিহাসিক মুহূর্তের অংশীদার হতে অনলাইনে রেজিস্ট্রেশন ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এ সুযোগ মঙ্গলবার (৭ জানুয়ারি) পর্যন্ত থাকবে।

আগ্রহীরা www.event.mujib100.gov.bd ওয়েবসাইটের মাধ্যমে নাম, মোবাইল নম্বর, ইমেইল ও জাতীয় পরিচয়পত্রের নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করতে পারবেন। আসন সংখ্যা খালি থাকা সাপেক্ষে সফলভাবে রেজিস্ট্রেশন সম্পন্নকারীরা এ অনুষ্ঠানে প্রবেশের সুযোগ পাবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ মাসের ১০ তারিখে রাজধানীর তেজগাঁওয়ের জাতীয় প্যারেড গ্রাউন্ডে বঙ্গবন্ধুর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবসে তার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা কর্মসূচির শুভ উদ্বোধন করবেন।

আরও পড়ুন - সিইএসের আয়োজনে যা থাকবে

মুজিববর্ষ কাউন্টডাউনের প্রধান ঘড়িটি পুরনো বিমানবন্দরে থাকবে। এছাড়াও দেশের ৮৩টি গুরুত্বপূর্ণ স্থানে কাউন্টডাউন ঘড়ি থাকবে।

ওডি/এওয়াইআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড