• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

চতুর্থবারের মতো ওয়ালটনের ‘ট্রিপল এ’ রেটিং অর্জন

  প্রযুক্তি ডেস্ক

০৭ জানুয়ারি ২০২০, ১৪:০৪

ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড টানা ৪ বার সম্মানজনক দীর্ঘমেয়াদি ‘ট্রিপল এ’ রেটিং ও স্বল্পমেয়াদি ‘এসটি-১’ রেটিং অর্জন করেছে।

কোনো প্রতিষ্ঠানের ক্রেডিটের সর্বোচ্চ রেটিং হলো ‘ট্রিপল এ’। যা সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের আর্থিক অঙ্গীকার পূরণের সর্বোচ্চ সক্ষমতা নির্দেশ করে এবং ব্যবসায়িক ও আর্থিক লেনদেনে ঝুঁকি সর্বনিম্ন থাকে। বাংলাদেশি ইলেকট্রনিক্স ও প্রযুক্তিপণ্য উৎপাদন ও বিপণনকারী প্রতিষ্ঠান হিসেবে একমাত্র ওয়ালটন এ সম্মাননা অর্জন করেছে।

ইমার্জিং ক্রেডিট রেটিং লিমিটেডের (ইসিআরএল) প্রতিবেদন অনুযায়ী, এ বছর ওয়ালটন ‘ট্রিপল এ’ এবং ‘এসটি-১’ রেটিং পেয়েছে। এর আগে ২০১৬-১৭, ২০১৭-১৮ ও ২০১৮-১৯ অর্থবছরে দেশের ইলেকট্রনিক্স বাজারের শীর্ষ এই প্রতিষ্ঠান ‘ট্রিপল এ’ রেটিং পায়।

আরও পড়ুন - কোড ফর অ্যা কজের দ্বিতীয় আসরের আবেদন শুরু

ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের নির্বাহী পরিচালক এবং রেফ্রিজারেটর বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) প্রকৌশলী গোলাম মুর্শেদ বলেন, দেশের শীর্ষ ইলেকট্রনিকস ও প্রযুক্তিপণ্য উৎপাদন এবং বিপণনকারী প্রতিষ্ঠান ওয়ালটন টানা ৪ বার ক্রেডিটের সর্বোচ্চ রেটিং ‘ট্রিপল এ’ পাওয়ায় প্রতিষ্ঠানটি সবার কাছে আরও বিশ্বস্ত হয়ে উঠেছে। ওয়ালটন শুধু বাংলাদেশ নয়, শিগগিরই বিশ্বের অন্যতম শীর্ষ প্রতিষ্ঠানের মর্যাদায় আসীন হতে পারবে।

ওডি/এওয়াইআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড