• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

রিটজ ব্রাউজার ও এক্সট্রা পিআরের মধ্যে চুক্তি স্বাক্ষর

  প্রযুক্তি ডেস্ক

০৫ জানুয়ারি ২০২০, ২২:০৯
রিটজ ব্রাউজার
রিটজ ব্রাউজার ও পাবলিক রিলেশনের চুক্তি স্বাক্ষর সম্পন্ন (ছবি : সংগৃহীত)

ব্রাউজিং সেবাদানকারী প্রতিষ্ঠান রিটজ ব্রাউজার এবং পাবলিক রিলেশন সেবাদানকারী প্রতিষ্ঠান এক্সট্রা পিআরের মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তির আওতায় আগামী এক বছর রিটজ ব্রাউজারের জনসংযোগ কৌশল নির্ধারণ ও কৌশলগত যোগাযোগে পার্টনার হিসেবে কাজ করবে এক্সট্রা পিআর।

রিটজ ব্রাউজার স্মার্ট ও দ্রুতগতি সম্পন্ন মোবাইল ফোন ব্রাউজার। ব্রাউজারটির ব্যবহারকারীরা অন্যান্য ব্রাউজারের তুলনায় অধিক গতিতে ব্রাউজ করতে পারবেন। এটি ব্যবহারের ফলে কমে আসবে অনেক অ্যাপ ব্যবহারের প্রয়োজনীয়তাও।

এছাড়া প্রতিষ্ঠানটি ব্রাউজারের বিজ্ঞাপনের লভ্যাংশ শেয়ার করবে তার গ্রাহকদের সঙ্গে। ব্রাউজারটি ব্যবহারের ফলে জমা হওয়া পয়েন্টস থেকে গ্রাহকরা মোবাইল রিচার্জ করতে পারবেন।

আরও পড়ুন : সিলেট বিভাগের তথ্য ভাণ্ডার ‘সিলেটপিডিয়া’

চুক্তি স্বাক্ষরের সময় রিটজ ব্রাউজারের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা কে. এ. এম রাশেদুল মাজিদ এবং এক্সট্রা পিআরের এক্সিকিউটিভ ডিরেক্টর জোবায়ের রুবেল। এছাড়াও উপস্থিত ছিলেন এক্সট্রা পিআরের অ্যাকাউন্ট ম্যানেজার আমিনুল ইসলাম এবং রিটজ ব্রাউজারের অ্যাকাউন্ট ম্যানেজার মো. সাফোয়ান হোসেন, হেড অফ এইচ আর সৈয়দ কে আর ওসমান গনিসহ আরও অনেকে।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড