• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেশের বাজারে ক্যাসপারস্কি-২০২০ সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক

০৮ ডিসেম্বর ২০১৯, ২২:২৩
স্মার্ট টেকনোলজিস
ছবি : সংগৃহীত

হোম ইউজারদের জন্য দেশের বাজারে সবচেয়ে হালনাগাদ প্রযুক্তিসম্পন্ন ক্যাসপারস্কি-২০২০ সংস্করণ উন্মুক্ত করেছে সাইবার সিকিউরিটি জায়ান্ট ক্যাসপারস্কি।

রবিবার (৮ ডিসেম্বর) এ উপলক্ষ্যে রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করে ক্যাসপারস্কি ল্যাব এবং বাংলাদেশি পরিবেশক স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন— স্মার্ট টেকনোলজিসের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এস এম মহিবুল হাসান, ক্যাসপারস্কি সাউথ এশিয়ার রিটেইল সেলস ম্যানেজার শিবসঙ্কর খাড়াদে, ডিজিটাল সেলস ম্যানেজার পুরশত্তোম ভাটিয়া এবং স্মার্ট টেকনোলজিসের সফটওয়্যার বিজনেস হেড মিরসাদ হোসেন।

অনুষ্ঠানে এসএম মহিবুল হাসান বলেন, স্মার্ট টেকনোলজিস সব সময় দেশের তথ্যপ্রযুক্তি বাজারে সেরা সব পণ্য ও সেবা নিশ্চিত করতে বদ্ধপরিকর। আমরা এক বছরের কিছু বেশি সময় ধরে ক্যাসপারস্কি পণ্যের পরিবেশক হিসেবে কাজ করছি। নিরাপদ সাইবার বিশ্ব গড়তে ক্যাসপারস্কির সঙ্গে হাতে হাত রেখে কাজ করে যেতে চাই। একই সঙ্গে বাংলাদেশে সাইবার নিরাপত্তায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে চাই।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ক্যাসপারস্কির নতুন সংস্করণে ফাস্টার স্পিড, এনহান্সড সিকিউরিটি, সুপিরিয়র পারফর্মেন্স, ডার্ক মুড, সেফ কিডস ও পাসওয়ার্ড ম্যানেজারের বিষয়ে গুরুত্ব দেওয়া হয়েছে।

ওডি/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড