• শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাজারে এলো লেনোভোর হাইব্রিড আইডিয়াপ্যাড ডি৩৩০

  প্রযুক্তি ডেস্ক

১৭ নভেম্বর ২০১৯, ১২:৩১
লেনোভোর আইডিয়াপ্যাড নোটবুক কাম ট্যাব ডি৩৩০
লেনোভোর আইডিয়াপ্যাড নোটবুক কাম ট্যাব ডি৩৩০ (ছবি : সংগৃহীত)

লেনোভোর আইডিয়াপ্যাড সিরিজের একটি অন্যতম হাইব্রিড নোটবুক কাম ট্যাব ডি৩৩০ পাওয়া যাচ্ছে লেনোভো অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের যে কোনো শাখায় এবং অনুমোদিত ডিলার হাউজে।

লেনোভো আইডিয়াপ্যাড ডি৩৩০ মডেলের এই হাইব্রিড নোটবুকটি একই সঙ্গে ল্যাপটপ এবং ট্যাবলেটের কাজ করতে সক্ষম।

হাইব্রিড এই নোটবুকটির প্রসেসিং পাওয়ার কম্পিউটারের মতো হলেও এটিকে ট্যাবলেট হিসেবে ব্যবহার করা সম্ভব। ১০ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লের হাইব্রিড নোটবুকটির টাচ সুবিধা সাপোর্ট করে। এছাড়া এটি কীবোর্ড থেকে আলাদা করে ট্যাবলেটের মতো করে ব্যবহার করা যাবে।  

অভ্যন্তরীণ স্পেসিফিকেশন বলতে এতে আছে ইন্টেল সেলেরন ডুয়াল কোর এন৪০০০- এর সাঙ্গে আছে ৪ জিবি র‍্যাম এবং স্টোরেজ হিসেবে এটি ৬৪ জিবি পর্যন্ত সাপোর্ট করতে সক্ষম। অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে জেনুইন উইন্ডোজ ১০ হোম। ইনপুট হিসেবে আছে ইউএসবি টাইপ সি ৩.১, মাইক্রো এসডি কার্ড স্লট এবং অডিও জ্যাক। এছাড়া কীবোর্ডের অংশে আছে ইউএসবি ২.০। হাইব্রিড নোটবুকটির পিছনে আছে ৫ মেগাপিক্সেল এবং সামনে ২ মেগাপিক্সেল ক্যামেরা।  

মোবাইল মার্ক ২০১৪-এর টেস্ট অনুযায়ী এই হাইব্রিড নোটবুকটি ১৩ ঘণ্টা ব্যাকাপ দিতে সক্ষম। অডিও সুবিধা হিসেবে আছে ডলবি প্রিমিয়াম অডিও। 

প্লাটিনাম সিলভার কালারে এই টু ইন ওয়ান হাইব্রিড নোটবুকটি ১ বছরের ইন্ট্যারন্যাশনাল ওয়াররেন্টিতে পাওয়া যাচ্ছে। মাত্র ৩৪ হাজার ৫০০ টাকায় হাইব্রিড নোটবুকটি পাওয়া যাবে লেনোভো অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের যে কোনো শাখায় এবং অনুমোদিত ডিলার হাউজে।

ওডি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড