• রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বপ্ন সুপার শপের নামে ভুয়া অফার ভাইরাল : বিপাকে জনসাধারণ

  প্রযুক্তি ডেস্ক

০৭ নভেম্বর ২০১৯, ১০:১৬
স্বপ্ন সুপার শপ
ছবি : স্বপ্ন সুপার শপের নামে ভুয়া অফার

আজ ২ দিন ধরে সোশ্যাল মিডিয়ার পোস্ট থেকে ইনবক্সে সর্বত্রই স্বপ্ন সুপার শপে ১ ঘণ্টার বিনামূল্যে শপিং অফার ঘুরে বেড়াচ্ছে। অনেকেই এটিকে সত্যি ভেবে ক্লিক করেছেন এবং বিভ্রান্তির সম্মুখীন হয়েছেন।  

মূলত সাইটটি একটি ফিশিং সাইট, যেখানে ক্লিক করা মাত্রই আপনার সকল ব্যক্তিগত তথ্য চুরি করে নেবে দুর্বৃত্তরা। ক্রেতা সাধারণকে ক্ষতির হাত থেকে বাঁচাতে অফারটির সত্যতা সম্পর্কে স্বপ্ন তাদের অফিসিয়াল ফেসবুক পেজে একটি পোস্ট করেছে। সকলের স্বার্থে পোস্টটি নিম্নে সংযুক্ত করা হলো- 

বাংলাদেশের সর্ববৃহৎ সুপারশপ চেইন "স্বপ্ন" এর নাম ভাঙিয়ে কিছু অসাধু-চক্র নকল শপিং অফার/কুপন অনলাইন এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেছে। এ ধরণের জাল অফারের সাথে ‘স্বপ্ন’ এর কোনো সংশ্লিষ্টতা নেই এবং অফারগুলোতে অংশ নিয়ে কিংবা লিংকে ক্লিক করে যেকোনো ধরনের ক্ষতির সম্মুখীন না হওয়ার জন্য সম্মানিত ক্রেতা সাধারণকে অনুরোধ করা হচ্ছে। 

স্বপ্ন তার ক্রেতা সাধারণের স্বার্থ সংরক্ষণে সর্বদা সচেতন, তাই এসব অসাধু চক্রের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা গ্রহণের কার্যক্রম ইতোমধ্যে শুরু হয়ে গিয়েছে। ‘স্বপ্ন’ সম্পর্কিত সঠিক অফার/প্রমোশন জানতে আমাদের ফেইসবুক পেইজ https://www.facebook.com/Shwapno.ACILL কিংবা আমাদের ওয়েবসাইট https://www.shwapno.com কে অনুসরণ করতে সম্মানিত ক্রেতা সাধারণকে অনুরোধ করা হচ্ছে।

ওডি/এওয়াইআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড