• মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শুরু না হতেই ডিজনি প্লাসের সাবস্ক্রাইবার ১০ লাখ!

  প্রযুক্তি ডেস্ক

০৬ নভেম্বর ২০১৯, ১৩:৫৫
ডিজনি স্ট্রিমিং প্ল্যাটফর্ম
ছবি : ডিজনি স্ট্রিমিং প্ল্যাটফর্ম

ডিজনি প্রেমীরা ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজনি প্লাস শুরুর অপেক্ষা না করে ১ সপ্তাহ আগেই সাবস্ক্রাইবার হতে শুরু করেছে। এ পর্যন্ত প্ল্যাটফর্মটিতে সাইন আপ করেছেন ১০ লাখ মানুষ। আন্তর্জাতিকভাবে এ সংখ্যা আরও বেশি হবে। কেননা, এ সংখ্যা শুধুই যুক্তরাষ্ট্রের মধ্যে। 

এ স্ট্রিমিং প্ল্যাটফর্মে কোনো প্রকার বিজ্ঞাপন প্রকাশ করা হবে না এমন ঘোষণা করলেও এখন জানা যাচ্ছে, তারা প্রিমিয়াম টিভি চ্যানেল স্টারজের সঙ্গে চুক্তি করেছেন। ‘স্টার ওয়ারস : দ্য ফোর্স অ্যাওয়াকেনস’ সিনেমাটি দেখানোর লাইসেন্সের বিনিময়ে স্টারজের বিজ্ঞাপন প্রচারে তারা রাজি হয়েছে। 

প্রতি মাসে ৭ ডলার সাবস্ক্রিপশন ফিতে সাতটি ইউজার প্রোফাইল ব্যবহার করে এ প্ল্যাটফর্মটিতে কনটেন্ট দেখা যাবে। ৪কে রেজুলেশনে কনটেন্টগুলো ৪টি ডিভাইসে দেখা যাবে। তবে এর জন্য গুণতে হবে ১৬ ডলার। আর যদি ২টি ডিভাইসে কনটেন্ট দেখতে চায়, সেক্ষেত্রে গুণতে হবে ১৩ ডলার। 

প্রথম থেকেই ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মটিতে ৫০০ সিনেমা ও সাড়ে ৭ হাজার টিভি অনুষ্ঠানের পর্বের সঙ্গে সঙ্গে দি ম্যান্ডালরিয়ান, দি সিম্পসনস, ক্যাপ্টেইন মার্ভেল দেখার সুযোগ মিলবে। এছাড়াও ডিজনি প্লাস মোবাইল অ্যাপের মাধ্যমে অগণিত সিনেমা ও অনুষ্ঠান ডাউনলোড করা যাবে। 

গ্রাহকদের জন্য ডিজনি প্লাস ৭ দিনের ফ্রি ট্রায়ালের সুযোগ দিচ্ছে। তবে এই ৭ দিন শেষে প্ল্যাটফর্মটিতে আসলেও ১০ লাখ সাবস্ক্রাইবার থাকবে কি না, সেটা এখনই বলা যাচ্ছে না। 

ওডি/এওয়াইআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড