• সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিনামূল্যে দশ হাজার হিজাব বিতরণ

  ধর্ম ও জীবন ডেস্ক

১০ অক্টোবর ২০১৯, ১৫:৪৫
Hijab
ছবি : প্রতীকী

মালেশিয়ান ফ্যাশন ব্র্যান্ড ‘ইফাহ হিজাব’ কর্তৃপক্ষ কোম্পানিটির উদ্বোধন উপলক্ষ্যে ১০,০০০ সিল্কি হিজাব বিতরণের ঘোষণা দিয়েছে। খবর ইয়াহু নিউজ। 

আগামী ১৪ অক্টোবর থেকে কোম্পানিটি আনুষ্ঠানিকভাবে তাদের কার্যক্রম শুরু করতে যাচ্ছে। কোম্পানির ব্র্যান্ডিংয়ের জন্যই এমন অভূতপূর্ব উদ্যোগ নিয়েছেন কর্তৃপক্ষ। 

তারা আরও জানিয়েছেন, নানান রঙ ও ডিজাইনের উন্নতমানের কিছু হিজাব, নিকাব ও স্কার্ফ আনতে যাচ্ছেন তারা, যার মূল্য থাকবে হাতের নাগালে। সাধারণত সিল্কের হিজাবগুলোর দাম থাকে আকাশচুম্বি। যেন মধ্যবিত্ত রূচিশীল নারীরাও আরামদায়ক পোশাক পরার সুযোগ লাভ করতে পারেন সে জন্যই তাদের এ উদ্যোগ। 

উন্নতমানের সিল্ক দিয়ে তৈরি এসব স্কার্ফ আলোর নিচে খুব উজ্জ্বল দেখাবে। আর রোদের প্রখরতা কমাতেও সাহায্য করবে। ফলে হিজাব ব্যবহারকারীর চেহারা থাকবে কোমল। গরমে হিজাব পরিধানকারীর চামড়া জ্বালা করবে না এবং চুল থাকবে জটমুক্ত। 

প্রচলিত কুসংস্কারের বিরুদ্ধে ধর্মীয় ব্যখ্যা, সমাজের কোন অমীমাংসিত বিষয়ে ধর্মতত্ত্ব, হাদিস, কোরআনের আয়াতের তাৎপর্য কিংবা অন্য যেকোন ধর্মের কোন গুরুত্বপূর্ণ বিষয়, সর্বপরি মানব জীবনের সকল দিকে ধর্মের গুরুত্ব নিয়ে লিখুন আপনিও- [email protected]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড