• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

হজের প্রাক-নিবন্ধন সাময়িক স্থগিত

  অধিকার ডেস্ক

২০ নভেম্বর ২০১৯, ০০:৪৬
১৭ ডিসেম্বর পর্যন্ত হজের প্রাক নিবন্ধন স্থগিত
১৭ ডিসেম্বর পর্যন্ত হজের প্রাক নিবন্ধন স্থগিত (ছবি : প্রতীকী)

সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় হজযাত্রীদের প্রাক-নিবন্ধন কার্যক্রম আগামী ১৭ ডিসেম্বর পর্যন্ত স্থগিত করা হয়েছে। মঙ্গলবার (১৯ নভেম্বর) ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আবদুল্লাহ আরিফ মোহাম্মদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০২০ সালে হজে গমনেচ্ছু ব্যক্তিদের এবং হজ এজেন্সিসহ সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বিদ্যমান আইটি প্রতিষ্ঠানের সঙ্গে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের চুক্তির মেয়াদ শেষ হওয়ায় নতুন আইটি প্রতিষ্ঠান নিয়োগের কার্যক্রম চলমান রয়েছে।

এতে ১৭ নভেম্বর থেকে ১৭ ডিসেম্বর পর্যন্ত সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় হজযাত্রী প্রাক-নিবন্ধন কার্যক্রম সাময়িকভাবে স্থগিত থাকবে।

সাময়িক এই অসুবিধার জন্য ধর্ম বিষয়ক মন্ত্রণালয় আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে।

এ নিয়ে দ্বিতীয় দফায় কার্যক্রমটি স্থগিত করল ধর্ম বিষয়ক মন্ত্রণালয়। এর আগে ১৫ নভেম্বর পর্যন্ত ১৫ দিন সরকারি ও বেসরকারি উভয় ব্যবস্থাপনায় হজযাত্রীদের প্রাক-নিবন্ধন কার্যক্রম স্থগিত করা হয়েছিল।

ওডি/এএপি

প্রচলিত কুসংস্কারের বিরুদ্ধে ধর্মীয় ব্যখ্যা, সমাজের কোন অমীমাংসিত বিষয়ে ধর্মতত্ত্ব, হাদিস, কোরআনের আয়াতের তাৎপর্য কিংবা অন্য যেকোন ধর্মের কোন গুরুত্বপূর্ণ বিষয়, সর্বপরি মানব জীবনের সকল দিকে ধর্মের গুরুত্ব নিয়ে লিখুন আপনিও- [email protected]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড