• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রবাসে সম্মাননা পেলেন সাংবাদিক আহমাদুল কবির

  অধিকার ডেস্ক

২০ অক্টোবর ২০১৯, ১২:৩০
‘দৈনিক অধিকারের’ মালয়েশিয়া প্রতিনিধি আহমাদুল কবির
‘দৈনিক অধিকারের’ মালয়েশিয়া প্রতিনিধি আহমাদুল কবিরকে সম্মাননায় ভূষিত করা হচ্ছে। (ছবি : দৈনিক অধিকার)

অবিচল আস্থা অর্জনের প্রতিশ্রুতি নিয়ে ব্যাংকিং সেবার ১৪ বছর পূর্ণ করেছে অগ্রণী ব্যাংক লিমিটেডের নিয়ন্ত্রণাধীন মালয়েশিয়াস্থ অগ্রণী রেমিটেন্স হাউজ। দিবসটি উপলক্ষে গত শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় মালয়েশিয়ার গ্র্যান্ড মিলেনিয়াম হোটেলে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। যেখানে কেক কাটার মধ্য দিয়ে শুরু হয় ১৪ বছর পূর্তির মূল অনুষ্ঠান। যেখানে ‘দৈনিক অধিকারের’ মালয়েশিয়া প্রতিনিধি আহমাদুল কবিরকে অনন্য এক সম্মাননায় ভূষিত করা হয়।

অনুষ্ঠানে মালয়েশিয়া থেকে অগ্রণী রেমিটেন্স হাউজের মাধ্যমে যারা বৈধ পথে দেশে সর্বোচ্চ অর্থ পাঠিয়েছেন, তাদের সম্মাননা জানানো হয়। যারা সম্মাননা পেয়েছেন তারা হচ্ছেন- সানওয়ে ইউনিভার্সিটির প্রফেসর সাইদুর রহমান, প্রফেসর মাইন খন্দকার ও প্রকৌশলী আমিনুল ইসলাম খোকন। 

তাছাড়া বৈধ পথে দেশে রেমিটেন্স প্রেরণে মিডিয়া কাভারেজের সম্মাননা লাভ করেছেন ‘দৈনিক অধিকারের’ মালয়েশিয়া প্রতিনিধি ও গণমাধ্যমকর্মী আহমাদুল কবির। অনুষ্ঠানে সম্মাননা প্রদান করেন- অগ্রণী ব্যাংকের চেয়ারম্যান ড. জায়েদ বখত, মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাইকমিশনের শ্রম কাউন্সিলর ও অগ্রণী রেমিটেন্স হাউজের ডাইরেক্টর মো. জহিরুল ইসলাম, ম্যানেজিং ডাইরেক্টর অ্যান্ড সিইও মোহাম্মদ শামস-উল ইসলাম। 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- অগ্রণী রেমিটেন্স হাউসের পাইরেক্টর ড. সাইদ আবু হাসান বিন সাইদ আবুল ফজল, মালয়েশিয়াস্থ অগ্রণী রেমিটেন্স হাউজের সিইও, ডাইরেক্টর খালেদ মোর্শেদ রিজভী ও অগ্রণী রেমিটেন্স হাউজের কোম্পানি ডাইরেক্টর জুলি কুহ প্রমুখ।

আরও পড়ুন :- ভারতীয় অর্থনীতি নিয়ে মোদী কমেডি দেখাচ্ছেন : প্রিয়াঙ্কা

২০০৬ সালের জানুয়ারি মাসে মালয়েশিয়ায় যাত্রা শুরু করে অগ্রণী রেমিটেন্স হাউজ। মূলত এর পর থেকে কীভাবে বৈধ পথে দেশে রেমিট্যান্স বাড়ানো যায় সে লক্ষ্যে রেমিট্যান্স প্রেরণে সচেতনতামূলক বিভিন্ন সভা সেমিনার করে যাচ্ছেন সংশ্লিষ্টরা। অগ্রণী রেমিট্যান্সের ৬টি শাখার পাশাপাশি এজেন্ট নিয়োগের প্রক্রিয়া চলছে। মালয়েশিয়া থেকে রেমিট্যান্স আরও বৃদ্ধি পাবে বলে আশাবাদ ব্যক্ত করেন অগ্রণী রেমিটেন্স হাউসের কর্মকর্তারা।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড