• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মালয়েশিয়ায় জাতীয়তাবাদী সমবায় দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

  এসকে কবির, মালয়েশিয়া প্রতিনিধি

১৯ অক্টোবর ২০১৯, ১৯:৪৩
মালয়েশিয়া
মঞ্চে উপস্থিত বক্তারা (ছবি : দৈনিক অধিকার)

মালয়েশিয়ায় জাতীয়তাবাদী সমবায় দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। শুক্রবার ১৮ অক্টোবর মালয়েশিয়ার পুচংয়ের একটি হোটেলের হল রুমে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি ও বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দলের নবম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন, সমবায় দল মালয়েশিয়া শাখার সভাপতি রফিকুল ইসলাম রফিক। আর অনুষ্ঠানের সঞ্চালনা করেন আ স ম মারুফ।

এই অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন, বগুড়া সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য ও জাতীয়তাবাদী সমবায় দলের কেন্দ্রীয় সভাপতি অধ্যক্ষ নূর আফরোজ বেগম জ্যোতি।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপি সভাপতি (প্রস্তাবিত) দাতো সেরী মো. শহীদ উল্যাহ শহীদ ।

আলোচনা সভায় অভিলম্বে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি জানান বক্তারা।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- বিএনপি মালয়েশিয়া শাখার সাংগঠনিক সম্পাদক মো. কাজী সালাউদ্দিন, বিএনপি পুচং শাখা সভাপতি ও সমবায় দল কেন্দ্রীয় কমিটি'র সদস্য হাবিবুর রহমান হাবিব, বিএনপি তামিংজায়া শাখা সভাপতি মো. আমজাদ হোসেন, সুবাংজায়া শাখা সভাপতি ইমন হাসান, প্রমুখ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন- বিএনপি নেতা, মো. ইউছুফ, আনোয়ার পারভেজ, সাইফুল ইসলাম, মঞ্জুর আলম, মনির খান, মিরাজুল ইসলাম, মো. আনোয়ার মিয়া, মো. ফরহাদ, মো. লাক মিয়া, ছাত্রদল নেতা মনিরুল ইসলাম আবদুল্লাহ, সমবায় দল সিনিয়র সহসভাপতি আর এ গনি, সমবায় দল নেতা মঈনুল, সহেল, আব্দুর রউফ, শাহীন, হারুন, মোস্তাকিন, আফজাল হোসেন, রবিউল, আব্দুস সালাম, শাহাদাত, রানা, তাসলিমসহ বিপুল সংখ্যাক প্রবাসীরা।

আলোচনা সভা শেষে সর্বসম্মতিক্রমে ৫১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দল মালয়েশিয়া শাখার নতুন কমিটি ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি অধ্যক্ষ নূর আফরোজ বেগম জ্যোতি। নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন যথাক্রমে হাবিবুর রহমান হাবিব ও মো. জসিম উদ্দিন।

ওডি/এসসা

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড