• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ. লীগের গঠনতন্ত্র বিরোধীদের কোনো ছাড় নেই : ইদ্রিস ফরাজী

  ইতালি প্রতিনিধি

১৮ অক্টোবর ২০১৯, ০৪:৫৯
ইতালি আওয়ামী লীগের সভাপতি মো. ইদ্রিস ফরাজীকে অভ্যর্থনা
ইতালি আওয়ামী লীগের সভাপতি মো. ইদ্রিস ফরাজীকে অভ্যর্থনা (ছবি : দৈনিক অধিকার)

ইতালি আওয়ামী লীগের সভাপতি ও ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানির কর্নধার ইদ্রিস ফরাজী সম্প্রতি বাংলাদেশ ব্যাংক থেকে সেরা রেমিন্টেন্স প্রেরণকারী-২০১৮ সম্মাননা অর্জন করেন। তাকে অভ্যর্থনা জানাতে অসংখ্য আওয়ামী নেতৃবৃন্দ জড়ো হন রোমের আন্তর্জাতিক এয়ারপোর্ট লিওনার্দো দা ভিঞ্চিতে।

ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল ও শতাধিক নেতাকর্মী তাকে উষ্ণ অভ্যর্থনা জানান। এ সময় ইতালি যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, রোম মহানগর আওয়ামী লীগ, তুসকোলানা ও রোম নর্দ আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দসহ অসংখ্য আওয়ামী নেতাকর্মী সভাপতি মো. ইদ্রিস ফরাজীকে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় তিনি জানান, আওয়ামী লীগের গঠনতন্ত্র বিরোধী কর্মকাণ্ডসহ নানা অভিযোগে ইতালি আওয়ামী লীগ থেকে সম্প্রতি তিন নেতাকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে। আরও যারা সংগঠন বিরোধী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত তাদেরও ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ার করে দেন ইতালি আওয়ামী লীগের সভাপতি।

এ সময় নেতাকর্মীরা বলেন, প্রিয় সংগঠনের প্রিয় নেতা ইতালি আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস ফরাজী রোমের মাটিতে এসেছেন, ইতালি আওয়ামী লীগকে যারা বিভক্ত করতে চায় এখন তাদের আর কোনো অস্তিত্ব থাকবে না। ইদ্রিস ফরাজী ও হাসান ইকবালের নেতৃত্বে ইতালি আওয়ামী লীগ এগিয়ে যাবে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে ভূমিকা রাখবে।

ওডি/ এফইউ

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড