• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওমানে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত

  অধিকার ডেস্ক

০৭ অক্টোবর ২০১৯, ০৬:২৮
ওমান
সড়ক দুর্ঘটনা (ছবি : সংগৃহীত)

ওমানে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন। শুক্রবার (৪ অক্টোবর) রাতে দেশটির সবচেয়ে বড় দ্বীপ মাসিরাহে এ দুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, কর্মস্থল থেকে ফেরার পথে সড়কে দুর্ঘটনায় পড়ে ঘটনাস্থলে নিহত হন একই পরিবারের দুজনসহ তিন বাংলাদেশি। রাজধানী মাস্কাট থকে ৫২০ কিলোমিটার দূরে মাসিরাহ নামক দ্বীপে মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটেছে।

বাংলাদেশ দূতাবাস থেকে একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নিহতারা হলেন- মো. শাহ আলম (৪৮), মো. জাহাঙ্গীর (২৮) ও আকবার হোসেন (৩২)। মো. শাহ আলম ও মো. জাহাঙ্গীর (২৮) বাড়ি নোয়াখালীর হাতিয়া উপজেলায়। তারা দুজন একই পরিবারের সন্তান। এছাড়া আকবার হোসেনের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায়।

প্রবাসী ইব্রাহীম খলিল নামে নিহতদের সহকর্মী জানান, তিনজন কাজ শেষে কর্মস্থল থেকে গাড়িতে করে বাসায় ফিরছিলেন। গাড়িচালক দ্রুতগতিতে গাড়ি চালানোর পাশাপাশি মোবাইলে কথা বলছিলেন। একপর্যায়ে রাস্তার মোড় ঘুরতে গিয়ে ল্যাম্পপোস্টের সঙ্গে গাড়িটির ধাক্কা লেগে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।

এ ঘটনায় গুরুতর আহত আরও চারজন আশঙ্কাজনক অবস্থায় ওমানের সুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের মো. আলমগীর (৩২), মনির হোসেন (২৬) এবং কসবার মো. সুমন (২৭)।

ওমানে বাংলাদেশ দূতাবাস লাশ দেশে ফেরত পাঠাতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছে। দূতাবাসের দ্বিতীয় সচিব আনোয়ার হোসেন বলেন, এ ঘটনা সরেজমিনে পর্যবেক্ষণ করতে এবং আহতদের খোঁজ খবর নিতে দূতাবাসের একটি দলকে দ্রুত মাসিরাহ পাঠানো হয়।

ওডি/টিএএফ

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড