• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করল মহিলা আওয়ামী লীগ ইতালি

  ইতালি প্রতিনিধি

০৬ অক্টোবর ২০১৯, ০০:৪০
প্রধানমন্ত্রীর জন্মদিন
ইতালিতে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপিত। (ছবি : সংগৃহীত)

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে মহিলা আওয়ামী লীগ ইতালি শাখা একটি আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে। রোমের স্থানীয় একটি রেস্টুরেন্টের হলরুমে আয়োজিত এই অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা নয়না আহমেদ।

যুগ্ম সাধারণ সম্পাদিকা শামিমা পপির পরিচালনায় প্রধান অতিথি ছিলেন- ইতালি আওয়ামী লীগের সহসভাপতি হাজী মো. জসিমউদ্দিন, ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল, সহ সভাপতি রব ফকির, সর্ব ইউরোপ আওয়ামী লীগের সাবেক সহসভাপতি এম লোকমান হোসেন এবং মুক্তিযোদ্ধা ও ইতালি আওয়ামী লীগের সাবেক সভাপতি মাহতাব হোসেন।

মাহফিলে বক্তারা প্রধানমন্ত্রীর উন্নয়নমূলক কার্যক্রমগুলো তুলে ধরেন। দেশের ন্যায় ইতালিতেও হাইব্রিড নেতারা দলে বিশৃঙ্খলা সৃষ্টি করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে হুঁশিয়ার করে দেন।

মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন সহ সভাপতি উম্মে হানী, নিলুফা বানু, যুগ্ম সাধারণ সম্পাদিকা বাবলী ইউসুফ, কোষাধ্যক্ষ ফরিদা রহমান, সদস্য তানিয়া সুলতানা, প্রচার সম্পাদিকা শিমু অন্যান্যা।

আরও উপস্থিত ছিলেন- উপদেষ্টা মন্ডলীর সদস্য শাহীনা মান্নান, সদস্য রত্না বসাক, রূপালী গোমেজ, আসমা আক্তার, রিতা আকতার, সাংগঠনিক সম্পাদক মেহেনাজ তাব্বাসুম শেলী, নার্গিস হাওলাদার, নার্গিস আক্তারসহ অনেকে।

মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা বলেন, উন্নয়নের রোল মডেল হিসাবে বাংলাদেশের নাম এখন বিশ্বের দরবারে প্রতিষ্ঠিত। আর এই সফলতা ও এই গর্ব অজর্নের জন্য রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। সম্প্রতিক সময়ে প্রধানমন্ত্রী বিশেষ পদকে ভূষিত হওয়ায় অভিনন্দন জানান সেই সঙ্গে প্রবাসে থেকেও এই উন্নয়নের ধারায় মহিলা আওয়ামী লীগ ইতালি শাখা কাজ করে যাবে বলেও তারা দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

এই সময় আরও বক্তব্য রাখেন- ইতালি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফতাব বেপারী, শোয়েব দেওয়ান, আবু তাহের, আব্দুর রশিদ, দপ্তর সম্পাদক হাবীব মোকদম, আইন বিষয়ক সম্পাদক ফারুক খালাসি, মুজিবুর সিকদার , যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি উজ্জ্বল মৃধা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এনায়েত করিম, যুবনেতা আলাউদ্দিন শিমুল, রোম মহানগর আওয়ামী লীগের সভাপতি শেখ মামুন, মন্জুর আহমেদ, সাগির আহমেদ, মাসুদ রানা, রানা রমজানসহ সর্ব ইউরোপ আওয়ামী লীগ, ইতালি আওয়ামী লীগ, যুব লীগ, রোম মহানগর আওয়ামী লীগ ও অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের সকল সদস্যের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত এবং কেক কাটা হয়।

ওডি/এসএইচএস

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড