• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ইতালি আ. লীগের দোয়া মাহফিল

  ইতালি প্রতিনিধি

২৭ সেপ্টেম্বর ২০১৯, ২০:৫৫
প্রধানমন্ত্রী শেখ হাসিনা
প্রধানমন্ত্রী শেখ হাসিনা (ফাইল ফটো)

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল করার সিদ্ধান্ত নিয়েছে ইতালি শাখা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনগুলো।

শনিবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর জন্মদিনে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) একটি আলোচনা সভা করেছে ইতালি আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, রোম মহানগর আওয়ামী লীগ, তুসকোলানা আওয়ামী লীগসহ ইতালি আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।

সভায় সবার সম্মতিতে দেশটির স্থানীয় সময় শনিবার সন্ধ্যা ৭টায় ফুড অব রোমা রেস্টুরেন্ট ভিত্তোরিওতে দোয়া ও মিলাদ মাহফিলের সিদ্ধান্ত হয়। এতে ইতালিতে অবস্থানরত সব বাংলাদেশিদের অংশগ্রহণের জন্য বিশেষভাবে আমন্ত্রণ জানানো হয়েছে।

ইতালি আওয়ামী লীগের সহসভাপতি আব্দুর রউফ ফকির অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন, পরিচালনা করবেন সাধারণ সম্পাদক হাসান ইকবাল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- ইতালি আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহতাব হোসেন এবং প্রধান বক্তা হিসেবে থাকবেন সহসভাপতি মো. জসিম উদ্দিনসহ সংগঠনটির নেতাকর্মীরা।

ওডি/এমআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড