• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

মালয়েশিয়ার কারাগারে সাতক্ষীরার যুবকের মৃত্যু, খোঁজ মিলছে না স্বজনদের

  সাতক্ষীরা প্রতিনিধি

১৩ সেপ্টেম্বর ২০১৯, ১৯:০৮
ট্রাভেল পারমিট
নিহত শাহাজালালের ট্রাভেল পারমিট পত্র (ছবি : দৈনিক অধিকার)

মালয়েশিয়ার কারাগারে থাকা অবস্থায় শাহাজালাল নামে এক বাংলাদেশি যুবকের মৃত্যু হয়েছে। তবে তার স্বজনদের খোঁজ না পাওয়ায় মালয়েশিয়া থেকে মরদেহ বাংলাদেশে আনতে পারছেনা বাংলাদেশ হাই কমিশন।

এ দিকে, শাহাজালাল নামে নিহত ওই যুবকের বাড়ি সাতক্ষীরায় বলে জানা গেছে। 

মালয়েশিয়ায় অবস্থিত বাংলাদেশ হাই কমিশনের জয়েন্ট সেক্রেটারি ফরিদ আহমেদ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকালে টেলিফোনের মাধ্যমে বাংলাদেশি যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বলে জানিয়েছেন সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাহ্‌উদ্দিন।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাহ্উদ্দিন জানান, মালয়েশিয়ার ট্রাভেল পারমিটের আবেদন ফরমের ঠিকানা অনুযায়ী সাতক্ষীরার সদর উপজেলার বাবুল খালি গ্রামের ফটিক ও জাহানারা বেগমের ছেলে শাহাজালালের মালয়েশিয়া কারাগারে মৃত্যু হয়েছে।

পরবর্তীতে সদর সার্কেল তার স্বজনদের কাছে শাহাজালালের মৃত্যুর সংবাদ পৌঁছানোর চেষ্টা করলেও ব্যর্থ হয়। তিনি অনেক চেষ্টা করেও ওই ঠিকানা অনুযায়ী সাতক্ষীরা সদরে বাবুল খালি নামে কোনো জায়গা খুঁজে পাননি। এমনকি শাহাজালাল নামে কোনো যুবকের খোঁজও মেলেনি। এছাড়া তার দেওয়া ঠিকানা অনুযায়ী সাতক্ষীরা সদরে তার পিতা–মাতাকেও খুঁজে পায়নি পুলিশ।

অতিদ্রুত শাহাজালালের স্বজনদের খোঁজ না পেলে মালয়েশিয়া থেকে তার মরদেহটি বাংলাদেশে আনা সম্ভব হবে না বলেও জানান তিনি।

ওসি বলেন, যদি শাহজালালের স্বজনরা তার লাশ ফিরিয়ে আনতে চায় তাহলে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাহ্‌উদ্দিনের মুঠোফোনে যোগাযোগ করলে তিনি মরদেহ বাংলাদেশে ফিরিয়ে আনার ব্যবস্থা গ্রহণ করতে পারবেন।

ওডি/আইএইচএন

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড