• বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুক্তরাষ্ট্রে দুর্বৃত্তের গুলিতে প্রাণ গেল বাংলাদেশির

  অধিকার ডেস্ক

০৩ সেপ্টেম্বর ২০১৯, ১১:৪৯
শাহেদ
ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরে দুর্বৃত্তের গুলিতে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। নিহতের নাম শাহেদ (২৭)। সোমবার (০২ সেপ্টেম্বর) ভোররাতে রিচমন্ড হিল এলাকার ১৩০ স্ট্রিট এবং ৯২ এভিনিউতে দুই পক্ষের গুলিবর্ষণের ফলে এ ঘটনা ঘটে।

নিহত শাহেদ যুক্তরাষ্ট্র মুক্তিযোদ্ধা দলের সভাপতি বাবর উদ্দিনের ছেলে। চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার মগধরা ইউনিয়নে তার বাড়ি।

হামলায় দুজন গুরুতর আহত হয়ে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত একজনের বাড়ি বাংলাদেশের সিলেট জেলার, আরেকজনের পরিচয় এখনো জানা যায়নি।

এ বিষয়ে নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টের একজন মুখপাত্র জানান, নাইট ক্লাবের সামনে দুই পক্ষের ঝগড়ার এক পর্যায়ে গুলিবর্ষণের ঘটনা ঘটে। এরপরে গুলিবিদ্ধ শাহেদকে জ্যামাইকা হাসপাতালে নেওয়া হলেও কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

ময়না তদন্তের পর মঙ্গলবার (০৩ সেপ্টেম্বর) শাহেদের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে পুলিশ জানিয়েছে। তাকে নিউ জার্সিতে সন্দ্বীপ সোসাইটির কবরস্থানে দাফন করা হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

প্রসঙ্গত, নিহত শাহেদের পিতা বাবর উদ্দিন একজন কন্সট্রাকশন ব্যবসায়ী। শাহেদ পাঁচ ভাইয়ের মধ্যে দ্বিতীয়। তার মৃত্যুতে যুক্তরাষ্ট্রের সন্দ্বীপ কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।

ওডি/এএস

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড