• বুধবার, ২২ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন

দ. আফ্রিকায় বাংলাদেশি ব্যবসায়ী খুন

  অধিকার ডেস্ক ১০ মে ২০১৯, ২০:৩৪

ইমন হোসেন
বাংলাদেশি ব্যবসায়ী ইমন হোসেন (ফাইল ফটো)

দক্ষিণ আফ্রিকার বাংলাদেশি ব্যবসায়ী ইমন হোসেনকে (২৫) গুলি করে হত্যা করা হয়েছে। ইমনের গ্রামের বাড়ি নোয়াখালী পৌরসভার সোনাপুর বাজারে। তিনি কালিতারা এলাকার মো. আবু তাহের মাস্টারের পুত্র।

বৃহস্পতিবার (৯ মে) কেপটাউন শহরের দিনগত রাতে সন্ত্রাসীদের গুলিতে ইমন নিহত হন।

নিহত ইমেনের পরিবার সূত্রে জানা গেছে, তিন বছর আগে জীবিকার তাগিদে দক্ষিণ আফ্রিকায় পাড়ি জমান ইমন। দেশটিতে প্রথমে চাকরি নেন তিনি। এরপর এক নিকটাত্মীয়ের সাহায্যে কেপটাউনে ফেলিকনপার্ক এলাকায় ব্যবসা শুরু করেন। সম্প্রতি স্থানীয় সন্ত্রাসীদের একটি দল তার কাছে বড় অংকের চাঁদা দাবি করে। ইমন চাঁদার টাকা দিতে অপারগতা প্রকাশ করেন। বৃহস্পতিবার রাতে মুখোশ পরা অবস্থায় নিগ্রো সন্ত্রাসীরা তার দোকান লুটপাট করতে থাকে। ইমন বাধা দিলে সন্ত্রাসীরা তাকে গুলি করে পালিয়ে যায়। ঘটনাস্থলেই গুলিবিদ্ধ হয়ে মারা যান ইমন।

শুক্রবার (১০ মে) সকালে বাংলাদেশে পরিবারের সদস্যদের ইমনের মৃত্যুর দেন তার বন্ধু মোস্তাফিজুর রহমান বাবু। ইমনের গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম। ইমনের মরদেশ দেশে আনতে সরকারের সহযোগিতা চেয়েছে পরিবার।

ওডি /এমআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড