• মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সৌদিতে নিহত বাংলাদেশিদের পরিচয় মিলেছে

  অধিকার ডেস্ক

০৩ মে ২০১৯, ১৫:৫১
সৌদি আরবে দুর্ঘটনা
সৌদি আরবে দুর্ঘটনা কবলিত গাড়ি ( ফাইল ফটো)

সৌদি আরবে সড়কে নিহত ১১ প্রবাসী বাংলাদেশির মধ্যে ১০ জনের পরিচয় পাওয়া গেছে। বুধবার (১ মে) দেশটির আল সাগরায় সড়ক দুর্ঘটনায় মারা যান তারা। এতে আরও চারজন আহত হন।

নিহত ১০ জন হলেন- টাঙ্গাইলের কালিহাতি উপজেলার হাবেজ উদ্দিনের ছেলে বাহাদুর, তার পাসপোর্ট নম্বর বিডব্লিউ-০৩৩৭৯৯ এবং মো. শামসুল হকের ছেলে মো. মনির হোসেন, তার পাসপোর্ট নম্বর বিএক্স-০৫৬৪৮১৮। কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার আনোয়ার হোসেনের ছেলে মো. রফিকুল ইসলাম, তার পাসপোর্ট নম্বর বিডব্লিউ-০৭৯৮০৭৪। ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার আব্দুল খালেকের ছেলে মো. ইউনুস আলী, তার পাসপোর্ট নম্বর বিওয়াই-০৫২৫৪৯৩। নরসিংদীর মনোহরদি উপজেলার মান্নান মাঝির ছেলে মো. জামাল উদ্দিন মাঝি, তার পাসপোর্ট নম্বর বিএন-০৫৭১৭৩৬ এবং আব্দুল মান্নান শেখের ছেলে মো. আল আমিন, তার পাসপোর্ট নম্বর বিপি-০০৪৯৫২৩। নওগাঁর মান্দা উপজেলার তফিজউদ্দিন মৃধার ছেলে গিয়াসউদ্দিন মৃধা, তার পাসপোর্ট নম্বর বিএল-০১৭৭৮১৭ এবং মো. রমজান আলীর ছেলের মো. মানিক, তার পাসপোর্ট নম্বর বিএক্স-০৫০৫৯৫৩। কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার গিয়াসউদ্দিনের ছেলে মো. জুয়েল, তার পাসপোর্ট নম্বর বিই-০২৪৫৪০৬। নরসিংদীর মনোহরদি উপজেলার মো. রশিদের ছেলে মো. ইমদাদুল, তার পাসপোর্ট নম্বর বিএক্স-০৪০০৩৪৮। 

সৌদির রাজধানী রিয়াদ থেকে প্রায় ১০০ কিলোমিটার দূরে শহর সাকরাতে যাওয়ার পথে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনাটি ঘটে।

সাকরা জেনারেল হাসপাতালের তথ্য মতে, ওই গাড়িতে চালকসহ ১৭ জন ছিলেন, যার মধ্যে ১১ জন নিহত এবং চারজন গুরুতর আহত হয়েছেন। আহতরা ওই হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ওডি/এমআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড