• বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন

বরগুনার সন্তানের মালয়েশিয়াতে ‘প্রেসিডেন্ট পদক’ লাভ

  বরগুনা প্রতিনিধি

২৬ এপ্রিল ২০১৯, ১৬:৩১
বরগুনা
আইআইম্যাট কলেজের প্রেসিডেন্ট ডক্টর সার্ভেয়ার স্টিভ ঈর নিকট থেকে পদক নিচ্ছেন ইমরান

বরগুনার সন্তান মো. মেহেদী হাসান ইমরান মালয়েশিয়াতে ‘প্রেসিডেন্ট পদক’ লাভ করেছেন। ইমরান বর্তমানে মালয়েশিয়ায় কুয়ালালামপুরের ইন্টারন্যাশনাল ইন্সটিটিউট অফ ম্যানেজমেন্ট অ্যান্ড টেকনোলজি থেকে মেরিন টেকনোলজির ওপর ডিপ্লোমা করেছেন। 

ইমরান হোসেন তার সকল বিষয়ে শতকরা ৯৩ ভাগ নম্বর পেয়ে কলেজের মধ্যে দ্বিতীয় স্থান ও ইন্টারন্যাশনাল স্টুডেন্ট হিসেবে প্রথম স্থান নিয়ে গ্রাজুয়েশন সম্পন্ন করেছেন। তার এই সাফল্যের জন্য ও সেরা মেধাবী হিসেবে কলেজ কর্তৃপক্ষ ‘প্রেসিডেন্ট পদক’ দিয়েছেন।

গত ২৫ এপ্রিল তার হাতে এ পদক তুলে দেন আইআইম্যাট কলেজের প্রেসিডেন্ট ডক্টর সার্ভেয়ার স্টিভ ঈ। তিনি বরগুনা জেলার আমতলী উপজেলার ১ নম্বর গুলিশাখালী ইউনিয়নের কলাগাছিয়া গ্রামের শিক্ষক আবদুর জব্বার মোল্লার ছেলে।

মুঠোফোনে ইমরান দৈনিক অধিকারকে জানান, একজন বাংলাদেশী হিসাবে আমিই প্রথম যে কিনা সমাবর্তনের সর্বোচ্চ অ্যাওয়ার্ড পেলেন। তিনি আরও জানান এ সফলতা তার নয়, এ সফলতা হচ্ছে বাংলাদেশের প্রতিটি নাগরিকের। তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করেন যাতে বাংলাদেশ নিয়ে তিনি নতুন কিছু করতে পারেন।

দৈনিক অধিকার

পদক হাতে দাড়িয়ে আছেন মেহেদী হাসান ইমরান

ইমরানের বাবা জনাব মো. জব্বার মোল্লা দৈনিক অধিকারকে জানান, ছেলের এই সাফল্যের জন্য তার আত্মীয়স্বজন এলাকাবাসী সবাই খুশি। ছেলের স্বপ্ন যেন ধরে রাখতে পারে এবং বাংলাদেশের জন্য যেন কিছু করতে পারে সে জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন ইমরানের বাবা। 

১ নম্বর গুলিশাখালী ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি বর্তমান চেয়ারম্যান বরগুনা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল ইসলাম দৈনিক অধিকারকে জানান, ইমরানের সাফল্য বরগুনাবাসীর একার নয়, এ সাফল্য বাংলাদেশের। তিনি ইমরানের সর্বোচ্চ সফলতা কামনা করে ইউনিয়নের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

ওডি/আরবি

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড