• বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন

স্ত্রী হত্যার দায়ে ব্রিটিশ বাংলাদেশির যাবজ্জীবন

মোহাম্মদ আনহার আলী ও তার স্ত্রী নাজিয়া বেগম

ব্রিটিশ বাংলাদেশি মোহাম্মদ আনহার আলীকে তার স্ত্রী নাজিয়া বেগমকে হত্যার দায়ে যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত করেছেন লন্ডনের ওল্ড বেইলি আদালত। এই কারাদণ্ডের কারণে ঘাতক আনহার আলীকে কমপক্ষে ২৬ বছর জেল খাটতে হবে।

পূর্ব লন্ডনের টাওয়ার হ্যামলেটসের বাসিন্দা মোহাম্মদ আনহার আলী তার স্ত্রী নাজিয়া বেগমকে হত্যার দায়ে দোষী সাব্যস্ত হলে আদালত এই দণ্ড প্রদান করেন।

মামলার বিবরণ থেকে জানা যায়, ৩২ বছর বয়সী আনহার আলী গত বছরের ২২শে অক্টোবর স্ত্রী নাজিয়া বেগম আলীকে হত্যা করে নিজেই পুলিশ ডাকেন। হত্যাকাণ্ডের সময় নাজিয়ার বয়স ছিল ২৫ বছর। তাদের দুটি সন্তানও রয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, বিয়ের দু বছর পর থেকেই আনহার আলীর সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছিল না নাজিয়ার। ফলে ২০১৭ সালের নভেম্বর থেকে তারা আলাদা বসবাস শুরু করেন। এক পর্যায়ে স্বামীর কাছ থেকে বিবাহ বিচ্ছেদ চান নাজিয়া। আর এর সূত্র ধরেই পারিবারিক কলহের কারণে স্ত্রী নাজিয়াকে হত্যা করেন পূর্ব লন্ডনের বেথনাল গ্রিনের বাসিন্দা আনহার আলী।

ওডি/এসএস

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড