• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

ক্রেনের লোহার আঘাতে লেবানন প্রবাসী বাংলাদেশির মর্মান্তিক মৃত্যু

নিহত মামুনুর রশীদ ও তার মেয়ে

ক্রেন থেকে ভারী লোহা পড়ে লেবাননের জাহেলিতে মামুনুর রশীদ (৩১) নামে এক প্রবাসী বাংলাদেশির মর্মান্তিক মৃত্যু হয়েছে। মামুনুর রশীদ ফরিদপুরের নগরকান্দা থানার মাসুদ মোল্লার একমাত্র সন্তান। পরিবারে তার মা-বাবা ও স্ত্রীসহ তিন বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

স্থানীয় সময় মঙ্গলবার (৯ এপ্রিল) সকালে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। মামুনুর রশীদ ও তার ভাগিনা মিরান হোসেন জাহেলিতে একসঙ্গে ‘দালাল’ নামে একটি ওয়ার্কশপে কাজ করতেন।

মিরান হোসেন জানান, প্রতিদিনের মতো মঙ্গলবার সকালে কোম্পানিতে কর্মরত অবস্থায় ক্রেন থেকে ভারী লোহা পড়লে মারাত্মক জখম হন মামুনুর রশীদ। পরে সহকর্মীরা তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। বর্তমানে তার মরদেহ হাসপাতালের মর্গে আছে।

এদিকে তার মৃত্যু সংবাদে পরিবারে শোকের ছায়া নেমে আসে। তার বাবা বাংলাদেশ থেকে বৈরুত দূতাবাসের কাছে আকুল আবেদন জানিয়েছেন, মরদেহ যেন অতি দ্রুত বাংলাদেশে পরিবারের কাছে পাঠানোর ব্যবস্থা করা হয়।

ওডি/এসএস

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড