• বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

মালয়েশিয়ায় জাহাজ ডুবিতে বাংলাদেশি নিহত

  অধিকার ডেস্ক    ২৮ ডিসেম্বর ২০১৮, ১০:৫০

মালয়েশিয়া
মালয়েশিয়ায় জাহাজ ডুবিতে বাংলাদেশি নিহত (ছবি: সংগৃহীত)

মালয়েশিয়ার সীমান্তবর্তী এলাকা জোহরের কোতা তিংগী নামক জায়গায় মালবাহী জাহাজ ডুবির ঘটনায় এক বাংলাদেশি ও এক চিনা নাগরিক নিহত হয়েছেন। নিহত দুইজনের মরদেহ ঘটনার দিন সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে উদ্ধার করা হয়। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন আরও এক বাংলাদেশি।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) দুপুর ২টার সময় এ দুর্ঘটনা ঘটে। দেশটির জোহর মালয়েশিয়ার মেরিটাইম এনফোর্সমেন্ট এজেন্সির (এমএমইএ) পরিচালক ফার্স্ট অ্যাডমিরাল মেরিটাইম আমিনউদ্দিন আব্দুল রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দুর্ঘটনার বিষয়ে বাংলাদেশি ক্যাপ্টেন মিজাম উল হক (৩০) বলেন, গন্তব্যে পৌঁছানোর আগেই জাহাজের জেনারেটরের শক্তি শেষ হয়ে যাওয়ায় জাহাজের স্টিয়ারিং নিয়ন্ত্রণ করতে সমস্যা হচ্ছিল। সে সময় শক্তিশালী ঢেউগুলো চারদিক থেকে জাহাজে আঘাত হানায় জাহাজটি আরও দূরে সরে যাচ্ছিল।

এ সময় দ্রুতগতিতে জাহাজে পানি প্রবেশ করছিল। নিয়ন্ত্রণ ক্ষমতা হাতের বাইরে চলে যাওয়ায় চিৎকার করে ক্রুতের আমি জাহাজ থেকে সরে যেতে বলি। জাহাজে ৯ জন ক্রু ছিলেন সবমিলিয়ে। ছয়জন বাঁচতে পারলেও দুইজনের মৃত্যু হয়। আর নিখোঁজ রয়েছেন এখনও একজন।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড