• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিউ ইয়র্কে ডাকাতদের ধাওয়া করতে গিয়ে বাংলাদেশি নিহত

  অধিকার ডেস্ক    ১৯ নভেম্বর ২০১৮, ১৫:২৬

নিউ ইয়র্কে নিহত বাংলাদেশি যুবক
নিউ ইয়র্কে ডাকাতের গুলিতে নিহত বাংলাদেশি যুবক। (ছবি : সংগৃহীত)

যুক্তরাজ্যের নিউ ইয়র্ক শহরের এক মুদি দোকান থেকে টাকা লুট করে পালানোর সময় বাধা দেওয়ায় ডাকাতদের গুলিতে মোহাম্মদ রাসেল আহমেদ নামের ৩০ বছর বয়সী এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। শনিবার (১৭ নভেম্বর) স্থানীয় সময় বাংলাদেশি অধ্যুষিত এস্টোরিয়ার বনফুল সুপার মার্কেটের সামনে হতাহতের এ ঘটনা ঘটে।

এ দিকে বনফুল ও আশপাশের সিসি টিভি ক্যামেরার ভিডিও ফুটেজ পর্যবেক্ষণ করে এবং প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলার পর নিউইয়র্ক পুলিশের পক্ষ থেকে জানানো হয়, ঘটনার দিন তিনজন দুর্বৃত্ত পুলিশ পরিচয় দিয়ে দোকানে ঢুকে ওই ডাকাতিতে অংশ নেয়।

সে সময় তারা টাকা নিয়ে পালিয়ে যাওয়ার সময় রাসেল তাদের পিছু ধাওয়া করেন। এ ঘটনার একপর্যায়ে এক ডাকাত তার পিস্তল থেকে রাসেলের দিকে গুলি ছুঁড়লে সেটি তাৎক্ষণিক তার পায়ে এসে লাগে। আর এর পর তারা একটি ভ্যানে চড়ে পালিয়ে যায়। পরবর্তী সময়ে রাসেলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

উল্লেখ্য, নিহত রাসেলের বাড়ি বাংলাদেশের সিলেট জেলায়। সে এর আগে থাকতেন কুইন্সের জ্যামাইকায়। গত সাত মাসে আগে তিনি স্ত্রীসহ জ্যামাইকা থেকে এস্টোরিয়ায় চলে আসেন। সেখানেই তিনি তার এক আত্মীয়ের দোকানে কাজ করতেন।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড