• শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন

ইস্ট লন্ডনের বাঙালি পাড়া থেকে স্কুলছাত্রী নিখোঁজ

  অধিকার ডেস্ক    ০৫ নভেম্বর ২০১৮, ০৮:৪০

বাংলাদেশি স্কুলছাত্রী
ইস্ট লন্ডনে নিখোঁজ বাংলাদেশি স্কুলছাত্রী। (ছবি : সংগৃহীত)

লন্ডনের বাংলাদেশি অধ্যুষিত ইস্ট লন্ডনের নিউহাম এলাকা থেকে ১৪ বছর বয়সী বাংলাদেশি বংশোদ্ভূত এক স্কুলছাত্রী শনিবার (৩ নভেম্বর) স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে নিখোঁজ হয়েছে।

এ বিষয়ে নিখোঁজ স্কুলছাত্রীর পরিবারের বরাতে জানা যায়, প্রতিদিনের ন্যায় সে স্কুল থেকে শনিবারও বাসায় ফিরে এসেছিল। তবে একইদিন সন্ধ্যা প্রায় সাড়ে ৬ টার দিকে আবারও সে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। বাড়ি থেকে বাইরে যাওয়ার সময় তার পরনে ছিল বেগুনি রঙের সুয়েটার ও সি ব্লু হ্যাট। 

আসলে ঠিক কি কারণে মেয়েটি নিখোঁজ হলো সে বিষয়ে এখনও নিশ্চিত ভাবে কিছুই জানা সম্ভব হয়নি। নিখোঁজ সেই মেয়ের বাবার নাম মুহসিন এবং তিনি একজন কমিউনিটি একটিভিস্ট। বাংলাদেশে তার বাড়ি সিলেটের বালাগঞ্জ উপজেলায়।

উল্লেখ্য, এর আগে ২০১৫ সালের ১৭ ফেব্রুয়ারি টাওয়ার হ্যামলেটসের বেথনালগ্রিন থেকে একসঙ্গে ৩ স্কুলছাত্রী নিখোঁজ হয়। পরে জানা যায় তারা সবাই জঙ্গি সংগঠন আইএসে যোগ দিতে সিরিয়ায় গেছেন।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড