• শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

কুয়েতে অগ্নিদগ্ধ হয়ে এক বাংলাদেশির মৃত্যু

  অধিকার ডেস্ক    ০২ নভেম্বর ২০১৮, ১২:০০

আনছার আলী_অধিকার
ছবি : নিহত আনছার আলী (সংগৃহীত)

কুয়েতের জেলিব আল সুয়েখ বাঙালি অধ্যুষিত হাসাবিয়া শাহজালাল বাকালার গোডাউনে অগ্নিদগ্ধ হয়ে চার বাংলাদেশির মধ্যে আনছার আলী নামে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। 

নিহতের পরিচয়- চট্টগ্রামের দক্ষিণ মধ্যম হালিশহর বন্দর থানা ইছাইন্নার হাটে তিনি বাস করতেন এবং কুয়েতে একটি কোম্পানিতে ইলেকট্রিশিয়ান হিসেবে কর্মরত ছিলেন। 

সোমবার (২৯ অক্টোবর) অগ্নিকাণ্ডে তার শরীরের প্রায় ৮০ শতাংশ অংশ পুড়ে যায়। তিনি কুয়েতের সাবা হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন ছিলেন। পরে মঙ্গলবার (৩০ অক্টোবর) দুপুরের দিকে চিকিৎসাধীন অবস্থায়ই তার মৃত্যু ঘটে। 

অগ্নিকাণ্ডে আহত অপর ৩ বাংলাদেশি চিকিৎসা শেষে বাসায় ফিরে গেছেন বলে জানা যায়। আহতরা হলেন- চট্টগ্রামের মিরসরাইয়ের ধুম ইউনিয়নের সুজাউল হক, জসিম উদ্দিন, নোয়াখালী শেনবাগের ইমাম হোসেন। 

নিহত আনছার আলীর ছোট ভাই জালাল জানান, প্রবাস জীবনে ১৩ বছর তার মাথার ওপর ছাতা হিসেবে ছিলেন তার ভাই আনছার আলী। একটুও কষ্ট করতে দেয়নি তাকে কখনো। 

অগ্নিদগ্ধ অসহায় প্রবাসীদের বিপদে পাশে থেকে সহযোগিতা করার জন্য কৃতজ্ঞতা জানান মীরসরাই সমিতিকে। আইনি প্রক্রিয়া শেষে আনছার আলীর লাশ আগামী সপ্তাহে নিয়ে আসা হবে বলেও জানান তিনি। 

 

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড